সাকিবের বাজে পারফরম্যান্স নিয়ে যা বললেন শান্ত

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ১:০০ অপরাহ্ণ |
খবর > খেলা
সাকিবের বাজে পারফরম্যান্স নিয়ে যা বললেন শান্ত

পদ্মাটাইমস ডেস্ক : ক্রিকেট মাঠে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসানের। চলমান বিশ্বকাপে টানা দুই ম্যাচেই ব্যর্থ হয়েছেন তিনি; যা নিয়ে রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভক্তদের ধারণা চোখে সমস্যার কারণেই ছন্দে ফিরতে পারছেন না সাকিব। তাই অনেকে বাংলাদেশর একাদশেই দেখতে চান না এই বিশ্বসেরা অলরাউন্ডারকে। তবে সাকিবের বাজে পারফরম্যান্স নিয়ে চিন্তিত নন টাইগার অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

শান্ত বলেন, সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে আমাদের দলের কেউই চিন্তিত না। আমরা এটা নিয়ে কথা বলতেই চাই না। আমরা জানি তিনি বছরের পর বছর কতো ভালো পারফরম্যান্স করেছেন। মানুষের থেকে তিনি নিজে যেটা আশা করছেন সেটা গুরুত্বপূর্ণ।

‘তিনি কঠোর পরিশ্রম করছেন। আমি বলব না তিনি কামব্যাক করবেন। তিনি ভালো অবস্থানেই আছেন। আশা করবো কালকে আরও ভালো পারফরম্যান্স করতে পারবেন।’

চোখের সমস্যার কারণেই সাকিবের ব্যাটিং এমন অবস্থা কি না এই প্রশ্নও করা হয় শান্তকে। জবাবে তিনি বলেন, ‘না’, চোখের সমস্যা আমার কাছে মনে হয় না। সব ঠিকঠাকই আছে। অনুশীলনে ব্যাটিং কিংবা বোলিং বলেন, সবখানে স্বাচ্ছন্দ্যেই আছেন।

তিনি আরও বলেন, এই ফরম্যাটে একটা দুইটা ইনিংস খারাপ হতেই পারে। সেটা নিয়ে আসলে বাড়তি কোনো চাপ অধিনায়ক হিসেবে ফিল করছি না এবং আমি এটাও জানি সে নিজেও সেরকম চাপ অনুভব করছে না।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে