দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ৬:৩৮ অপরাহ্ণ |
দুর্গাপুরে দৈনিক যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীরে দুর্গাপুরে আনন্দঘন পরিবেশে পাঠক নন্দিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে উপজেলা পরিষদের মিনি হলরুমে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুজ্জামান শরিফ, উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতি প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ ও থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যায়যায়দিনের স্থানীয় প্রতিনিধি ও প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশির, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম রসুল, সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক মিজান মাহী, ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের মন্ডল, যুগ্ম সদস্য সচিব গোলাম মোস্তফা শাওন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ফ্রেন্ডস ফোরামের সদস্যবৃন্দ।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে