দৈনিক যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরামের চারঘাটের কমিটি গঠন

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ৮:৫৩ অপরাহ্ণ |
দৈনিক যায়যায়দিন পত্রিকার ফ্রেন্ডস ফোরামের চারঘাটের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ১১ সদস্য বিশিষ্ট চারঘাট উপজেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয় ।

উপস্থিত সকলের সম্মতিক্রমে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যায়যায়দিন পত্রিকার চারঘাট উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে জেলার শ্রেষ্ট করদাতা ও চারঘাট উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সাধারন সম্পাদক নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান মামুনকে আহ্বায়ক ও সরদহ সরকারী মহাবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও ভায়ালক্ষিপুর বুদিরহাট কলেজের প্রতিষ্ঠাতা আলতাফ হোসেনকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আরিফ হোসেন, পৌর মেয়র একরামূল হক, বিশিষ্ট ব্যবসায়ী ডা: এম এ হাকিম, চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, কলেজ শিক্ষক মিঠু রানা, মডেল থানার উপ-পরিদর্শক মুক্তার হোসেন, সাংবাদিক ওবাইদুল ইসলাম রবি, আবুল কালাম আজাদ সনি, ময়েন উদ্দিন পিন্টু, বেসরকারী সংস্থার থানাপাড়া সোয়ালোজ এর জেনারেল ম্যানেজার মাইনুল হকসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।

আলোচনা সভা ও কমিটি গঠন শেষে ৬ জুন দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে