বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ৯:০৫ অপরাহ্ণ |
বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃত্যু

জ্যেষ্ঠ প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওসমান (৩০) নামে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে বাগাতিপাড়া উপজেলার সদর ইউনিয়নের কাঁকফো মসজিদের সামনে আমিরুল ইসলামের বাড়িতে এই হৃদয় বিদারক দুর্ঘটনা ঘটে। নিহত ওসমান নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের লোটাবাড়িয়া গ্রামের আলীর ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক (রাজ মিস্ত্রি) ছিলেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ওসমান বাগাতিপাড়ার কাঁকফো গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে রাজ মিস্ত্রির কাজ করতে যান। কাজ করতে করতে তীব্র গরমে অতিষ্ট হয়ে ওসমান ওই বাড়ির একটি ছোট টেবিল ফ্যান হাতে নিয়ে শরীরে ও মুখে বাতাস দিচ্ছিলেন। এসময় তিনি ওই বৈদ্যুতিক ফ্যানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পরেন। এ সময় তার সহযোগি ও ওই বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির এমন আকস্মিক মৃত্যুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। নিহত ওসমানের ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়েই তিনি সহ সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত ওসমানের পরিবার বা অন্য কারও কোন অভিযোগ না থাকায় মরদেহটির সুরাৎহাল প্রতিবেদন তোরি করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি নান্নু খান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে