ধামইরহাটে সিনিয়র সাংবাদিক এম এ মালেককে সংবর্ধনা

প্রকাশিত: জুন ১৩, ২০২৪; সময়: ৯:১০ অপরাহ্ণ |
ধামইরহাটে সিনিয়র সাংবাদিক এম এ মালেককে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট (নওগাঁ) : নওগাঁর ধামইরহাটে সিনিয়র সাংবাদিক এম এ মালেককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জাকস ফাউন্ডেশন এর ‘কৈশোর কর্মসূচির পক্ষ থেকে কৃতি এই সাংবাদিককে এ সম্মাননা প্রদান করা হয়।

জানা গেছে, পিকেএসএফ এর সহযোগিতায় জাকস ফাউন্ডেশন এর ‘কৈশোর কর্মসূচি কার্যক্রমটি কিশোর-কিশোরী ক্লাব গঠনের মাধ্যমে কিশোর শিক্ষা-সাংস্কৃতি সামাজিক আচরণ ও ক্রীড়াসহ কিশোরদের স্বাস্থ্য সুরক্ষা দিয়ে যাচ্ছে, এ সংক্রান্ত বিভিন্ন সংবাদ জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় প্রকাশে বিশেষ অবদান রাখেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও ধামইরহাট উপজেলার সিনিয়র সাংবাদিক এম এ মালেক।

সাংবাদিকতার পেশাগত দায়িত্ব থেকে এমন সামাজিক কর্মকান্ডের স্বীকৃতি স্বরুপ জাকস ফাউন্ডেশন জয়পুরহাটের আওতায় শল্পী শাখা কার্যালয়ে গত ৫ই জুন কৈশোর স্বাস্থ্য মেলায় এ সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।

জাকস এর উপ নির্বাহী পরিচালক আবুল বাশারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাকস উপ সমন্বয়কারী মনিরুল ইসলাম, পত্নীতলা আঞ্চলিক ব্যবস্থাপক মাহফুজ্জামান, সহ-আঞ্চলিক ব্যবস্থাপক আমিরুল ইসলাম, শাখা ব্যবস্থাপক রবিউল ইসলাম, সহ শাখা ব্যবস্থাপক আতিকুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে সাংস্কৃতিক ব্যক্তিত্ব অমরপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম ও ক্রীড়া ব্যক্তিত্ব ধামইরহাট সরকারি এম এম ডিগ্রী কলেজের প্রভাষক মিনহাজুল হক সরকার শিবলীকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে