মেহজাবীনের প্রশংসায় রঞ্জিত মল্লিকের পরিবার

প্রকাশিত: জুন ১৪, ২০২৪; সময়: ১০:২৯ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
মেহজাবীনের প্রশংসায় রঞ্জিত মল্লিকের পরিবার

পদ্মাটাইমস ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারে ইতোমধ্যে উপহার দিয়েছেন অসংখ্য হিট নাটক। শুধু তাই নয়, ওয়েব ফিল্মেও নিজের অভিনয় গুণে কেড়েছেন দর্শকদের নজর। নতুন খবর হলো, এবার এই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা রঞ্জিত মল্লিকের পরিবার।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক মিনিট সাত সেকেন্ডের একটি ভিডিওবার্তা শেয়ার করেন মেহজাবীন।

শুরুতেই মেহজাবীনের উদ্দেশ্যে দীপা মল্লিক বলেন, মেহজাবীন, আমি তোমাকে ভীষণ ভীষণ ভালোবাসি। তোমার সবকয়টা নাটক দেখা হয়েছে আমার। গতকাল আমার স্বামী রঞ্জিত মল্লিককেও তোমার নাটক দেখালাম। ‘বড় ছেলে’ নাটকে কি অসাধারণ অভিনয় করেছো। তুমি করেই বলছি, কারণ তুমি বাচ্চা একটা মেয়ে। আমার মেয়ে কোয়েল মল্লিককেও বলবো তোমার সব নাটকগুলো দেখার জন্যে।

এরপর রঞ্জিত মল্লিক বলেন, এক্সিলেন্ট পারফর্মেন্স, উইশ ইউ অল দ্যা বেস্ট।

কৃতজ্ঞতা জানিয়ে ভিডিওটির ক্যাপশনে মেহজাবীন লিখেছেন, সবার প্রিয় শ্রদ্ধেয় রঞ্জিত মল্লিক স্যার ও তার স্ত্রী দীপা মল্লিক এর কাছ থেকে আগত এমন বার্তা সত্যিই বিষ্ময়কর। আপনাদের কথাগুলোয় মন ছুঁয়ে গেছে। ভালোবাসা কলকাতাবাসীর প্রতি।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমায় তার পাশাপাশি নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে