ঢাকা থেকে ফেরার সময় বিপাকে অভিনেত্রী মিমি

প্রকাশিত: জুন ১৪, ২০২৪; সময়: ১:৩০ অপরাহ্ণ |
খবর > বিনোদন
ঢাকা থেকে ফেরার সময় বিপাকে অভিনেত্রী মিমি

পদ্মাটাইমস ডেস্ক : এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ সিনেমা। রায়হান রাফি পরিচালিত সিনেমাটির মুক্তি উপলক্ষে এখন প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এর শিল্পী ও কলাকুশলীরা। সম্প্রতি এ উপলক্ষে রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত ১২ জুন অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য কলকাতা থেকে ঢাকায় আসেন টালিউড তারকা মিমি। আর অনুষ্ঠান শেষ করে পরদিন ভারতে ফেরার পথে বিপাকে পড়েন তিনি। ‘তুফান’-এর প্রচারণায় অংশ নেয়ার পর নিজেই তুফানের কবলে পড়েন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, বিমানবন্দরের রানওয়েতে মিমি। হঠাৎই কালো হয়ে আসে আকাশ। বাতাসে গাড়ি কাঁপছে। ফলে সেখানে দাঁড়িয়েও থাকা যাচ্ছে না। মাথায় থাকা টুপিও প্রায় উড়ে যাওয়ার মতো অবস্থা। তবে এরপরও বেশ খুশি অভিনেত্রী মিমি।

কেননা, নিজের অভিনীত ‘তুফান’ সিনেমার প্রচারণায় গিয়ে ঝড়-তুফানের মধ্যে আটকা পড়ে কিছুটা সিনেমার নামের সার্থকতা বজায় রইল। এমনকি নিজে সেই তুফানের স্বাক্ষীও হলেন। এ কারণেই হয়তো সোশ্যালে পোস্ট করা এ ঘটনার ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘তুফান, থ্যাঙ্ক ইউ বাংলাদেশ।’

প্রসঙ্গত, একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। এতে নব্বই দশকের চিত্র ফুটে উঠবে। ওই সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনির ওপর ভিত্তি করে এগিয়ে যাবে সিনেমার গল্প। এতে শাকিব খান ও মিমি চক্রবর্তী ছাড়াও আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে