রাজশাহীতে বৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো থানা পুলিশ

প্রকাশিত: জুন ১৫, ২০২৪; সময়: ৩:৪২ অপরাহ্ণ |
রাজশাহীতে বৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগীর শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড় থেকে এক বৃদ্ধকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

উদ্ধারকৃত বৃদ্ধার নাম বাদল (৬২) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোড় এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৪ জুন রাত ৯ টার দিকে শাহমখদুম থানা পুলিশের এসআই জাকির হোসাইন ও তার টিম থানা এলাকায় টহল ডিউটি করছিলো। এসময় তারা দেখতে পায় শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্বর মোড়ে এক বৃদ্ধ উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছেন। তখন তারা ঐ বৃদ্ধার পরিচয় জানতে চান।

তিনি ঐ সময় নাম ঠিকানা বলতে না পারলে তাকে থানায় নিয়ে আসেন। শাহমখদুম থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন ঐ বৃদ্ধার সঙ্গে কথা বলে জানতে পারেন তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোড়ে। এরপর অফিসার ইনচার্জ শিবগঞ্জ থানা পুলিশের সঙ্গে কথা বলে ঐ বৃদ্ধার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে বৃদ্ধ বাদলের পরিবারের সদস্যরা গতকাল দিবাগত রাত সোয়া ১ টার দিকে শাহমখদুম থানায় আসলে তাকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়। বৃদ্ধ বাদলকে ফিরে পেয়ে পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত। পুলিশের পেশাদারত্বের জন্য তারা শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বৃদ্ধ বাদলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি শাহমখদুম থানার বড়বনগ্রাম বাগানপাড়ায় তার ভাতিজার বাড়িতে যাওয়ার জন্য রাজশাহী’র নওদাপাড়া আমচত্বর এসে পথ হারিয়ে ফেলেন। তার কাছে যোগাযোগের জন্য কারো মোবাইল নাম্বার না থাকায় উদ্দেশ্যহীনভাবে নওদাপাড়া আমচত্বর মোড়ে ঘোরাফেরা করছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে