রাণীনগরে প্রবাসীদের উদ্যোগে কোরআন শরীফ বিতরণ

প্রকাশিত: জুন ১৫, ২০২৪; সময়: ৬:২৬ অপরাহ্ণ |
রাণীনগরে প্রবাসীদের উদ্যোগে কোরআন শরীফ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে প্রবাসীদের উদ্যোগে বিভিন্ন মাদ্রাসা প্রতিষ্ঠানে কোরআন শরীফ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার একডালা ইউনিয়নের দামুয়া ঈদগাহ ময়দানে আনুষ্ঠানিকভাবে চারটি ইউনিয়নের ২৫টি মাদ্রাসায় এসব কোরআন শরীফ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দামুয়া গ্রামের মুরব্বী আব্দুল জব্বার প্রামানিকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোরআন শরীফ বিতরণ করেন একডালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ঠ সমাজ সেবক মোসারব হোসেন। অনুষ্ঠানে পাঁচুপুর আলিম মাদ্রাসার শিক্ষক আব্দু রহমান,নারায়নপাড়া আব্দুল কাদের জিলানী (রহ:) কওমী মাদ্রাসার শিক্ষক মাহমুদুল হাসান,রাতোয়াল মাদ্রাসার শিক্ষক হাবিবুর রহমান এবং তারেকুল ইসলাম পিন্টু ও জাকারিয়া প্রামানিকসহ বিভিন্ন মাদ্রাসা প্রতিষ্ঠানের শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান,এলাকায় ধর্মীয় শিক্ষার প্রসার বিস্তারে এবং দরিদ্র শিক্ষার্থীদের সহায়তার লক্ষে সাবেক চেয়ারম্যান মোসারব হোসেন,ইরাক প্রবাসী জিল্লুর রহমান,কুয়েত প্রবাসী ফজলুর রহমান ও জুয়েল সরদার,সৌদি প্রবাসী জাহিদুল ইসলাম ও হযরত ইসলাম,মালয়েশিয়া প্রবাসী আবু হাসান ও এক নারীর আর্থিক সহায়তায় মোট ২০০টি কোরআন শরীফ বিতরণ করা হয়। তবে এসহায়তা অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে