বুবলীর নাম মুখে এনে ঈদ নষ্ট করতে চাই না: অপু বিশ্বাস

প্রকাশিত: জুন ১৯, ২০২৪; সময়: ১২:১৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
বুবলীর নাম মুখে এনে ঈদ নষ্ট করতে চাই না: অপু বিশ্বাস

পদ্মাটাইমস ডেস্ক : ঈদ উৎসব উপলক্ষে নিজেদের মধ্যাকার দ্বন্দ্ব ভেদ ভুলে এক হন সবাই। এর ব্যতিক্রম অপু বিশ্বাস ও শবনম বুবলী। আগের মতোই যুদ্ধংদেহী অবস্থানে আছেন তারা। তা স্পষ্ট হয়ে উঠল অপুর কথায়। বুবলীর নাম নিলে ঈদের আনন্দ নষ্ট হয়ে যাবে বলে করলেন মন্তব্য।

একটি গণমাধ্যম কর্তৃক আয়োজিত ঈদের অনুষ্ঠানে এসে এ কথা বলেন অপু। বুবলীর সঙ্গে কোনো ঈদের অনুষ্ঠানে দেখা হয়েছে কি না জানতে চাইলে সরব হন নায়িকা। তিনি বলেন, ‘আসলে ওই নামটাই বলতে চাই না।

তার নাম মুখে এনে ঈদের সুন্দর মুহূর্তকে একদমই অসুন্দর করত চাই না। একটা মানুষের স্ট্যাটাস লেভেলটা কেমন যে সব কিছু জানার পরও চোখে ধুলা উড়িয়ে ঘোরে, তাকে যোগ্য-অযোগ্য বলতেও আমার বিবেকে বাধে। আসলে আমি ঈদটাই নষ্ট করতে চাই না।

অপুর কথায়, ‘ওনার (বুবলী) সমস্যা আছে, ওনার চিকিৎসা করা দরকার। উনি গেমে অংশ নিতে গিয়ে ফেইলর খেলোয়ার হয়ে গেছেন। উনি আসলে বোঝেন না কী বলা উচিত কী বলা উচিত না।

তিনি বলেন, ‘তাকে (বুবলী) আমি পচা আলু বলেছি, তাকে এড়িয়ে গিয়েছি। অযোগ্য মানুষকে যৌক্তিকতা দেওয়া মানে নিজের যোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করা।

এবার ঈদে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, কাজী হায়াৎ প্রমুখ। ছবিটি নির্মাণ করেছেন মো. ইকবাল। অন্যদিকে অপু বিশ্বাসের কোনো ছবি এবার ঈদে মুক্তি পায়নি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে