পোরশায় ঘাটনগর উচ্চ বিদ্যালয়ের ২০০৭ ব্যাচের মিলনমেলা

প্রকাশিত: জুন ১৯, ২০২৪; সময়: ২:২৯ অপরাহ্ণ |
পোরশায় ঘাটনগর উচ্চ বিদ্যালয়ের ২০০৭ ব্যাচের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, পোরশা : নওগাঁর পোরশা ঘাটনগর উচ্চ বিদ্যালয়ের ২০০৭ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

“বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি, দিবো হোক শপথ” বিষয়ের আলোকে কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন, সাংস্কৃতি অনুষ্ঠান ও ঈদ পুনর্মিলনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি ২০০৭ ব্যাচের আয়োজনে মঙ্গলবার দিনব্যাপী আনন্দমুখর পরিবেশে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শতাধীক বর্তমান ও প্রাক্তন শিক্ষার্ধীদের অংশ গ্রহণে গরীব মেধাবী শিক্ষার্থীদের সহায়তা ও বিভিন্ন মানবিক কাজ করার জন্য “মানবিক ফান্ড” নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করানো হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী এসএসসি ২০০৭ ব্যাচের শিক্ষার্থী ছেলিনা খাতুন জানান, ঘাটনগর উচ্চ বিদ্যালয় উপজেলার একটি মান সম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয় থেকে তারা এসএসসি পাশ করেন।

বর্তমান শিক্ষা জীবন শেষ করে তার সকল সহপাঠিরা সরকারি, বেসরকারি বিভিন্ন পেশায় নিয়োজিত। তাদের পরিকল্পনা ছিল মানবিক একটা কিছু করা। তাই ঈদ পুনর্মিলনীতে মানবিক একটি সংগঠনের আত্মপ্রকাশ করায় তারা আনন্দিত।

তাদের ব্যতিক্রম এই কাজে সকলের সহযোগীতা পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন। সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সাইদুর রহমান জানান, তার প্রাক্তন শিক্ষার্থীরা মানবিক কাজ করবেন এটি তার সাফল্য। তিনি তাদের ভবিষ্যত সাফল্য কামনা করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে