বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! এক্সে বিষয়টি পরিষ্কার করলেন অমিতাভ

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ১১:২১ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! এক্সে বিষয়টি পরিষ্কার করলেন অমিতাভ

পদ্মাটাইমস ডেস্ক : একটা সময় বউমার প্রশংসা করে ক্লান্ত হতেন না অমিতাভ, অথচ আজকাল ঐশ্বরিয়ার নাম মুখেও আনতে চান না বিগ বি! এমনকী অ্যাশকে ‘যোগ্য সম্মানটুকু’ দিচ্ছেন না? এমনই অভিযোগে বুধবার বিদ্ধ হলেন মেগাস্টার। ছেলে অভিষেকের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ, অথচ এড়িয়ে গেলেন ঐশ্বরিয়াকে।

বচ্চনদের পারিবারিক ভাঙনের জল্পনাই কি সত্যি? এ চর্চা এদিন ফের উস্কে দিলেন অমিতাভ! এবার শাহেনশা এমন কিছু করে বসলেন, যা দেখে তাকে ‘অমানবিক’ আখ্যা দিয়ে রীতিমতো ট্রোল করল ঐশ্বরিয়ার ভক্তরা। কী ঘটেছে?

সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ অমিতাভ। ‘রাবণ’ ছবির ১৪ বছর পূর্তিতে অমিতাভ লেখেন, ‘অভিষেকের একটা না ভুলতে পারা পারফরম্যান্স… তার অন্য সব ছবির চেয়ে একদম আলাদা…সেটাই তো একজন প্রকৃত আর্টিস্টের আসল মূল্য!! ভালোবাসা’।

মণিরত্নমের এ ছবিতে অভিষেকের নায়িকা ছিলেন স্ত্রী ঐশ্বরিয়া। অথচ বউমাকে নিয়ে একটা শব্দ খরচ করা তো দূর, তার নাম পর্যন্ত উল্লেখ করেননি অমিতাভ। এক ভক্ত জানতে চায়, ‘এ ভিডিওতে যে মেয়েটিকে দেখছেন, সেও দুর্ধর্ষ পারফরম্যান্স দিয়েছিল, ভুলে গেলেন নাকি?’ ২০১০ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল রাবণ।

এই প্রথম নয়, গত ২৭ মে অমিতাভ একটি পোস্ট রি-টুইট করেছিলেন। যা আসলে অভিষেকের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছিল। আর সেটি ছিল আইকনিক কাজরা রে কাজরা রে গান নিয়ে। সেই গানে ঐশ্বরিয়ার কোমর ধরে নেচেছিলেন বিগ বি। অথচ অমিতাভ সেটি শেয়ার করে শুধু ছেলের সঙ্গে স্ক্রিন শেয়ার করার গল্পই লেখেন। এক্সে তিনি লিখেছিলেন, ‘গানটি এত জনপ্রিয় হয়ে উঠেছে যে এটি এখনো মনোযোগ এবং ভালোবাসা পায়। এবং এ গানের সেরা মুহূর্ত আমার কাছে ভাইয়ু (অভিষেক), যখন আমি আর তুমি এটা মঞ্চে লাইভ পারফর্ম করেছিলাম।’

গত বছরের শেষের দিক থেকেই অমিতাভ বচ্চনের বাড়িতে ভাঙনের খবর আসতে শুরু করে। শোনা যেতে থাকে, ঐশ্বরিয়া ইতিমধ্যেই ছেড়ে চলে গিয়েছেন শ্বশুরবাড়ি। থাকছেন মায়ের সঙ্গে। এখানেই শেষ নয়, বচ্চন পরিবারের এক সূত্র দাবি করে যে, ঐশ্বরিয়ার সমস্যা মূলত জয়া ও অমিতাভ কন্যা শ্বেতার সঙ্গে। আজকাল শ্বেতা নন্দা শ্বশুরবাড়ি ছেড়ে পাকাপাকিভাবে মা-বাবার সঙ্গে থাকতে চলে এসেছে, সেই নিয়েই নাকি ঝামেলা।

এই পারিবারিক অশান্তির মধ্যেই ৬টি অ্যাপার্টমেন্ট কিনলে অভিষেক বচ্চন! মুম্বাইয়ের বোরিভালি এলাকার ওবেরয় রিয়েলটির ওবেরয় স্কাই সিটি প্রজেক্টে ১৫.৪২ কোটি টাকায় ছটি অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক বচ্চন! তবে কি স্ত্রী-কন্যাকে নিয়ে আলাদা থাকার পরিকল্পনা নাকি অভিষেকের? জলসায় আর থাকবেন না জুনিয়র বি? এ সব জল্পনা আপতত ভেসে বেড়াচ্ছে ইন্ডাস্ট্রি জুড়ে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে