পয়তাল্লিশে এসেও দুর্দান্ত জিৎ, ফিটনেসে হার মানবে তরুণরাও

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ১১:৩৫ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
পয়তাল্লিশে এসেও দুর্দান্ত জিৎ, ফিটনেসে হার মানবে তরুণরাও

পদ্মাটাইমস ডেস্ক : অভিনয়ের পাশাপাশি সিনেমায় প্রযোজনার কাজটা করে আসছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা জিৎ। কয়দিন আগেই তার প্রযোজনায় মুক্তি পেয়েছে বাংলার প্রথম সায়েন্স ফিকশন ও কমেডি ঘরানার ছবি ‘বুমেরাং’। এবার তার অভিনয়ে পর্দায় আসতে যাচ্ছে পরিচালক নীরজ পাণ্ডে পরিচালিত ওয়েব সিরিজ ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’। শ্যুটিং সেট থেকে ছড়িয়ে পড়া তার নতুন লুক নিয়ে নেটমাধ্যমে আলোচনা হচ্ছে প্রচুর। যেখানে মনেই হচ্ছে না বছর ৪৫ ছাড়িয়েছেন জিৎ।

বুধবার (১৯ জুন) কলকাতার শ্যামবাজারে শ্যুটিংয়ের সময় বিভিন্ন দৃশ্যে দেখা গেছে জিৎকে। যেখানে মোটা গোঁফ, চৌকস পুলিশ কর্মকর্তার চরিত্রে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক্যারিয়ারে খাঁকি পোশাক পরে কম অভিনয় করেননি জিৎ, তবে এবারের লুকটা যেন অন্য সব থেকে আলাদা। এই বয়সে সচরাচর মেদ জমে ফিটনেসের সঙ্গে লড়তে হয় অভিনেতাদের। কিন্তু জিৎকে দেখে মনে হচ্ছে টলিউডে পা রাখা সদ্য টগবগে যুবক।

পশ্চিমবঙ্গের মুলধারার বেশিরভাগ অভিনেতা এখন নিয়মিত হচ্ছেন ওয়েব সিরিজে। দর্শকদের চিন্তা মাথায় রেখে মানিয়ে নেওয়ার চ্যালেঞ্জটা থাকে এখানে সবচেয়ে বেশি। আর সেই কাজটিই দুর্দান্তভাবে সামাল দিচ্ছেন জিৎ। ব্যবসা সফল সিনেমা যেমন ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন, এখন করছেন দর্শকনন্দিত ওয়েব সিরিজ।

উত্তর কলকাতার শ্যামবাজার এলাকায় চলছে জিতের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ ওয়েব সিরিজের শ্যুটিং। যেখানে তার সঙ্গে দেখা যেতে পারে প্রসেনজিৎ, পরমব্রত, শাশ্বত চট্টোপাধ্যায়কেও। এছাড়া অভিনয় করতে পারেন শোলাঙ্কি রায় ও চিত্রাঙ্গদা শতরূপা।

নীরজ পাণ্ডে পরিচালিত ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের মাঝে আলোচনার শেষ নেই। করন ট্যাকার, ঐশ্বরিয়া সুস্মিতা ও অভিনাশ তিওয়ারি অভিনীত ‘খাকি দ্য বিহার চ্যাপ্টার’ প্রশংসা কুঁড়িয়েছে প্রচুর। এবার বেঙ্গল চ্যাপ্টার কেমন হবে তাই দেখার পালা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে