প্রকাশ্যে আনলেন স্ফীত উদারের ছবি, মধুর প্রতিশোধ দীপিকার

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ১১:৪০ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
প্রকাশ্যে আনলেন স্ফীত উদারের ছবি, মধুর প্রতিশোধ দীপিকার

পদ্মাটাইমস ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন লোকসভা নির্বাচনের সময় স্ফীত উদর নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন। বিড়ম্বনায় সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন জানিয়ে রণবীর সিং সামাজিকমাধ্যমে মুখ খুলেছিলেন। তবে সে দিন দীপিকা চুপ ছিলেন।

অবশেষে বুধবার সন্ধ্যায় জবাব দিলেন দীপিকা। নিজের স্ফীত উদর ছবি প্রকাশ্যে আনলেন তিনি। সেই ছবি নেটদুনিয়ায় নিমেষেই ভাইরাল হয়েছে। এ দিন কালো পোশাকে সেজেছিলেন দীপিকা। তার পরেই যত্নসহকারে স্ফীত উদর সামলাতে সামলাতে পোজ় দিয়েছেন। সেই ছবি ভাগ করে নিয়ে লিখেছেন, ‘অনেক হয়েছে। এবার আমি সত্যিই ক্ষুধার্ত!’ দীপিকার সাদা-কালো ছবিতে মাতৃত্বকালীন সৌন্দর্য যেন উপচে পড়েছে।

নায়িকার অনুরাগীদের উল্লাসে মেতেছেন! ছবি দেখে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তারা। নেটিজেনরা মন্তব্য করেছেন- নিন্দুকদের মুখে নাকি এভাবেই ঝামা ঘষেছেন তিনি। মাত্র এক ঘণ্টায় ছবিটি দেখে ফেলেছেন প্রায় দুই লাখ নেটিজেন! তালিকায় বলিউডের মাসাবা গুপ্ত, রাকুলপ্রিত সিং থেকে বাংলার সৌমিতৃষা কুণ্ডু, অলিভিয়া সরকার, সুদীপ্তা চক্রবর্তীও রয়েছেন।

উল্লেখ্য, এর আগে ২০ মের ঘটনা। দীপিকা স্বামী রণবীরের সঙ্গে মুম্বাই লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তার স্ফীত উদর দেখে একদল নেটিজেন দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিলেন। কটাক্ষের বন্যায় ভেসেছিলেন সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের বড় কন্যা। সেই সময় স্বামী রণবীর স্ত্রীর সমর্থনে এগিয়ে এসেছিলেন।

সে দিন সামাজিকমাধ্যমে দীপিকার একটি ছবি ভাগ করে লিখেছিলেন, ‘বুড়ি নজর ওয়ালে তেরা মু কালা।‘ পাশে মজার ইমোজি। সে দিন একটা কথাও বলেননি অভিনেত্রী। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। তা জানা গেল বুধবার। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের অপেক্ষায় ছিলেন দীপিকা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে