সরকারের লুটেরা নীতির জন্যই সিলেটে এমন বন্যা: রিজভী

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ১:২০ অপরাহ্ণ |
সরকারের লুটেরা নীতির জন্যই সিলেটে এমন বন্যা: রিজভী

পদ্মাটাইমস ডেস্ক : ডামি সরকারের লুটেরা নীতির জন্যই সিলেটে এমন বন্যা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সরকারের ভুল নীতির খেসারত দিতে হচ্ছে সিলেটবাসীকে। নদীতে বাঁধ দিয়ে পানির গতিকে বাধাগ্রস্ত করতেই প্রায়ই এমনটা হচ্ছে।

বৃহস্পতিবার (২০ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এসব কথা বলেন রিজভী। সিলেটে বন্য পরিস্থিতি তুলে ধরে রিজভী বলেন, পানিবন্দি মানুষের কাছে কোনো ত্রাণ পৌঁছায়নি। তারা কষ্টে দিনযাপন করছেন।

সরকারের সমালোচনা করে বিএনপির এ সিনিয়র নেতা বলেন, আওয়ামী লীগ এখন অদম্য জমিদার হয়ে উঠেছে। আইন যেন তাদের হাতের মুঠোয়। ঈদের আনন্দ উৎসবকেও বাকশালিকরণ করা হয়েছে।

কোরবানির পশুর চামড়া বিক্রি হয়নি অভিযোগ করে রিজভী বলেন, চামড়া নিয়েও সিন্ডিকেট। গরিবের হক নষ্ট করে এ দেশের সিন্ডিকেট বাণিজ্য চলছে। চামড়া নিয়ে এহেন নৈরাজ্য কেবল আওয়ামী লীগের আমলেই সম্ভব।

রোহিঙ্গা ক্যাম্পে মানবিক বিপর্যয় দেখা গেছে জানিয়ে রিজভী বলেন, নতজানু সরকার তাদের মিয়ানমারে ফেরাতে পারেনি। তৎপর ও কর্মক্ষম সরকার হলে এমন হতো না।

‘সরকারের মূল মনোযোগ বড় বড় প্রজেক্টের মাধ্যমে লুটপাট করা। প্রতিদিনই তাদের বড় বড় কর্মকর্তাদের দুর্নীতি প্রকাশ্যে আসছে,’ অভিযোগ করেন রিজভী।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে