ঈদ সালামির পরিমাণ বলে চমকে দিলেন তমা মির্জা

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ১:৩৬ অপরাহ্ণ |
খবর > বিনোদন
ঈদ সালামির পরিমাণ বলে চমকে দিলেন তমা মির্জা

পদ্মাটাইমস ডেস্ক : দেশের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। গতবছর আফরান নিশোর সঙ্গে ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে আলোচনায় ছিলেন তিনি। ওয়েব কনটেন্টে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবারে সালামির পরিমাণ জানিয়ে চমক দিলেন তমা।

ঈদ কেন্দ্রে করে একটি টেলিভিশনের অনুষ্ঠানে হাজির হইয়েছিলেন অভিনেত্রী। সেখানে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। ঈদ সালামি নিজে জানতে চাইলে তমা একটু হেসে বলেন, জীবনে সর্বোচ্চ সালামি পেয়েছি আড়াই থেকে তিন লাখ টাকা। এর বেশি কখনো পাইনি। এটা আমার জন্য খুব সুন্দর একটা মেমরি।

অন্যদিকে শৈশবের ঈদের স্মৃতিচারণা করে তমা বলেন, ছোটবেলার ঈদগুলোই মজার ছিল। ওই সময় অনেক কিছু বুঝতাম না, দায়িত্বও ছিল না। আর এখন উৎসব মানেই খরচ। এইটা লাগবে, ওইটা লাগবে। ঈদের দিনের ব্যস্ততা জানতে চাইলে অভিনেত্রী বলেন, ঈদের দিন তেমন কিছু করা হয় না। সন্ধ্যা বা রাতের দিকে বন্ধুদের বাসায় দাওয়াত থাকে, সেখানে যাওয়া হয়। দুপুরের দিকে পরিবারের সঙ্গে খাবার খেতে চেষ্টা করি। বাসার মানুষের সঙ্গে খাবার খাওয়ার মজাই আলাদা। আমি পরিবারকেন্দ্রিক একজন মানুষ।

২০১০ সালে ‘বলো না তুমি আমার’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রে পার্শ্ব নায়িকা হিসেবেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রে নায়িকা চরিত্রে অভিনয় করে আলোচিত হন তিনি। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে