রাজশাহী জেলা যুবলীগের নেতৃত্বে সজল-সৈকত ও মহানগরে মণির-রনি

প্রকাশিত: জুন ২০, ২০২৪; সময়: ৭:২৪ অপরাহ্ণ |
রাজশাহী জেলা যুবলীগের নেতৃত্বে সজল-সৈকত ও মহানগরে মণির-রনি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ও মহানগর যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ৩ বছরের জন্য রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে কমিটি ঘোষণা করা হয়।

জেলায় মাহমুদ হাসান ফয়সল সজলকে সভাপতি ও মো. ইয়াসির আরাফাত সৈকতকে সাধারণ সম্পাদক করে যুবলীগের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলায় সহ-সভাপতি পদে রয়েছেন, আলমগীর হোসেন রঞ্জু, জোবায়ের হাসান রুবন,মোজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, তছিকুল ইসলাম, ওয়াসিন রেজা লিটন, কাজি মোজাম্মেল হক, জাহাঙ্গীর আলম ও হাফিজুর রহমান। যুগ্ম সম্পাদ পদে রয়েছেন মোবারক হোসেন, সামাউন ইসলাম, সেজানুর রহমান ও কামরুল ইসলাম মিঠু। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, রফিকুজ্জামান রফিক, হাবিবুর রহমান হাবিব, মেজারাজুল ইসলাম ও ফায়সাল আহমেদ রুনু।

রাজশাহী মহানগরে মো. মনিরুজ্জামান খান মণিরকে সভাপতি ও তৌরিদ আল মাসুদ রনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এবার রাজশাহী মহানগরে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

রাজশাহী মহানগরী সহ-সভাপতি পদ পেয়েছেন আমিনুর রহমান খান, মোখলেসুর রহমান মিলন, মুকুল শেখ, মাজদুর রহমান শিবলী ও জয়নাল আবেদিন। যুগ্ম সম্পাদক পদে রয়েছেন, সাবেক মহানগর ছাত্রলীগের সভাপতি শফিকুজ্জামান শফিক ও রায়হানুল রহমান রয়েল সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন, খালেদ হাসান বিপ্লব ও অরবিন্দ দত্ত বাপ্পি।

গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক পদে রয়েছেন মুরসালিন হক বাবু। এছাড়াও সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন প্রনব কুমার সরকার ও এসএম আশিকুর রহমান আদ্বিত্ব।

ঘোষিত কমিটিকে আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

ঘোষিত কমিটিকে আগামী ৬০ (ষাট) দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এরআগে গত ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে