বর্ণিল আয়োজনে বাঘা উপজেলা আনসার-ভিডিপি অফিসারের বিদায় অনুষ্ঠান

প্রকাশিত: জুন ২১, ২০২৪; সময়: ১২:২০ অপরাহ্ণ |
বর্ণিল আয়োজনে বাঘা উপজেলা আনসার-ভিডিপি অফিসারের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক,বাঘা: বিদায় সব সময় বেদনার হলেও কখনো কখনো তা চিরস্মরণীয় হয়ে থাকে। এমনই এক বিদায়ী সংবর্ধনা পেয়েছেন রাজশাহীর বাঘা উপজেলার আনসার-ভিডিপি অফিসার মিলন কুমার দাস। উপজেলা আনসার-ভিডিপি কার্যালয়ে ওই অফিসারের বদলিজনিত বর্ণিল বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা আনসার-ভিডিপি সদস্যরা।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুর ১টায় উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক রাজন কুমারের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কোরআন তেলায়াত করেন মাইনুল ইসলাম।

বক্তব্যকালে বিদায়ী অফিসার মিলন কুমার দাস বলেন, দীর্ঘ ৯ বছর উপজেলায় চাকরির সুবাদে আপনাদের সাথে ছিলাম। আমি বিদায় নিচ্ছি কিন্তু আমার শাসন,সোহাগ ও ভালবাসা রেখে গেলাম। বিদায়কালে আপনাদের ভালবাসায় আমি সিক্ত হলাম। জীবদ্দশায় যেখানেই থাকি বিদায়ের এই স্নৃতি আপনাদের কথা আমাকে সব সময় স্বরন করিয়ে দিবে।

যে কোন সময় যোগাযোগ করলে আমাকে আপনাদের মাঝে পাবেন। দেশ ও জনকল্যাণে আপনারা ভূমিকা রাখবেন বলে আমি বিশ্বাস করি। সহকর্মীরা বলেন, যেকোনো বিষয়ে পরামর্শ নিতাম। স্যারের দেওয়া শিক্ষা আমাদের মানবিক জীবন গড়তে সহায়ক হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, কোম্পানি কমান্ডার আব্দুস সাত্তার,ওয়ার্ড দলনেতা আসাদুজ্জামান,আশরাফুল ইসলাম,মতিউর রহমান,ইসাহক আলী প্রমুখ। পরে সন্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করেন-সাংবাদিক আব্দুল লতিফ মিঞা, প্রশিক্ষক রাজন কুমার, প্রশিক্ষিকা মাহফুজা খানম। স্নৃতি চারনের ছবি প্রদান করেন-অবসরপ্রাপ্ত প্রশিক্ষিকা তোহুরা খাতুন,এনারুর ইসলাম,আব্দসু সাত্তার,পাপিয়া খানম।

পরে সুসজ্জিত প্রাইভেট কার গাড়িতে করে ওই অফিসারকে বিদায় জানান সহকর্মীরা। উপজেলায় এই প্রথম এমন উৎসবের বিদায়। বদলিজনিত কারণে পার্বত্য চট্রগামের এক উপজেলায় যোগদান করবেন। বিদায়ী ওই অফিসার নাটোরের লালপুর উপজেলার বাসিন্দা। রাজন কুমার জানান, বিদায়কে স্মরণীয় করে রাখতে ব্যতিক্রমী ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্যারকে সুসজ্জিত কার গাড়িতে করে বিদায় দেওয়া হয়েছে ।

এছাড়াও উপজেলা অফিসার ক্লাব কর্তৃক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহি অফিসার তরিকুর ইসলাম, উপজেলা কৃষি কার্যালয়ের কর্মকর্তা শফিউল্লাহ সুলতানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে