সিরাজগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী

প্রকাশিত: জুন ২৩, ২০২৪; সময়: ২:০৫ অপরাহ্ণ |
সিরাজগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ: আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় শেষ হয়।

এর আগে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় ৪ নেতার প্রতিকৃততে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসানে সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর কামারখন্দ-২ আসনের সংসদ সদস্য ড.জান্নাত আরা তালুকদার হেনরি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম , সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ হেলাল উদ্দিন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ , জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল, সহ দলীয়নেতা কর্মী উপস্থিত ছিলেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে