জায়েদের এমনও দিক থাকতে পারে যেটা বিকাশ হয়নি: টয়া

প্রকাশিত: জুন ২৪, ২০২৪; সময়: ১১:০২ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
জায়েদের এমনও দিক থাকতে পারে যেটা বিকাশ হয়নি: টয়া

পদ্মাটাইমস ডেস্ক :  ক্যারিয়ারে ব্যবসাসফল কোনো সিনেমা না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত এক নাম চিত্রনায়ক জায়েদ খান। তার অভিনয়, সংলাপ, নাচ, শারীরিক ভাষা সবকিছু নিয়েই সমালোচনা করেন নেটিজেনরা। তবুও এসবে ভ্রুক্ষেপ নেই এ অভিনেতার। বিভিন্ন কারিশমায় সোশ্যাল মিডিয়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। তাই তো এখন প্রতিনিয়ত দেশ-বিদেশে নানা প্রচারণামূলক কাজে ডাক পড়ে তার।

জায়েদ খানের বিভিন্ন কর্মকাণ্ডে নেটিজেনরা হাসি-ঠাট্টা করেন নিয়মিত। তাই তার সঙ্গে কাজ করতে অনেক শোবিজ তারকার অনীহা, এমনকি তার ব্যাপারে কোনো মন্তব্য করতেও আগ্রহ প্রকাশ করেন না অনেকে। তবে এদিক থেকে ব্যতিক্রম দেখা গেল ছোটপর্দার মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াকে।

এক ভিডিও সাক্ষাৎকারে বলেছেন, জায়েদ খানের সঙ্গে তিনি সিনেমায় কাজ করতে চান! টয়া বলেন, ‘দেখুন, সবাই তার ফানি পার্ট সম্পর্কেই জানেন। কিন্তু তার এমনও দিক থাকতে পারে যেটা এখনো কেউ বের করে আনতে পারেনি। একটি ভালো গল্পে তার মতো করে কোনো চরিত্র তৈরি করে একজন ভালো ডিরেক্টর যদি কাজ করেন, তাহলে তিনিও দারুণ করবেন বলে আমার ধারণা। কারণ, তিনি এরইমধ্যে অনেক কাজ করেছেন, অভিজ্ঞতাও অনেক। তাহলে কেন তাকে দিয়ে হবে না? এ ধরনের প্রজেক্টে আমাকে কোনো ভালো চরিত্র দিলে আমি অবশ্যই কাজ করতে চাই।’

তিনি আরও বলেন, ‘অভিনয়শিল্পী কিন্তু ভালো গল্প ও চরিত্র খোঁজেন। আমরা কখনোই খুঁজি না যে, কার সঙ্গে কাজ করছি, কে কেমন দেখতে। ওভাবে খুঁজতে গেলে তো কাজই করা কঠিন হয়ে যাবে। আর আমি মনে করি, যাকে যে ধরনের কাজে সুইটেবল মনে হবে তাকে দিয়েই কাজটা করান হোক। এতে করে সবাই কাজ করার সুযোগ পাবে। দর্শকও ভ্যারিয়েশন পেয়ে খুশি হবেন।’

এদিকে জায়েদ খান বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন। সেখানকার আজমান শহরে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। ‘বাংলা কার্নিভাল’ নামে এ অনুষ্ঠানটি আয়োজন করেছেন চিত্রনির্মাতা অনন্য মামুন। অনুষ্ঠান শেষে আজই দেশে ফিরবেন বলে জানিয়েছেন জায়েদ খান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে