মতিহার থানার অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৪, ২০২৪; সময়: ৮:২৬ অপরাহ্ণ |
মতিহার থানার অভিযানে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: ডিটল রাজশাহী মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর এলাকার মৃত হরজ হারুন আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: ডিটলের বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় মাদক মামলায় সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। মো: ডিটলকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ২৩ জুন ২০২৪ তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: ডিটল মতিহার থানার চরশ্যামপুর এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই মো: আব্দুর রউফ ও তাঁর টিম রাত সাড়ে ৯ টায় অভিযান পরিচালনা করে আসামি মো: ডিটলকে মতিহার থানার চরশ্যামপুর এলাকায় থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি’র মতিহার থানার এসআই সুকান্ত কুমার পাল গত ২২ ডিসেম্বর ২০১৮ রাত বিকাল সোয়া ৪ টায় মতিহার থানার চরশ্যামপুর এলাকায় থেকে আসামি মো: ডিটলকে ০৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেন। এসআই সুকান্ত কুমার পাল আসামি মো: ডিটলের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: নাফিজুর রহমান আসামি মো: ডিটলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মোজাম্মেকে এ সাজা প্রদান করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে