বাংলাদেশের খেলা দেখা নিয়ে কঠিন প্রতিজ্ঞা শবনমের

প্রকাশিত: জুন ২৫, ২০২৪; সময়: ১১:২৭ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
বাংলাদেশের খেলা দেখা নিয়ে কঠিন প্রতিজ্ঞা শবনমের

পদ্মাটাইমস ডেস্ক : উপমহাদেশে ক্রিকেট একটি জনপ্রিয় খেলা। এ খেলার সঙ্গে এ অঞ্চলের মানুষের আবেগ জড়িত। বর্তমানে টি টোয়েন্টি বিশ্বকাপ চলছে। সুপার এইট পর্বের এ খেলায় আজ সকালে বাংলাদেশ-আফগানিস্তানের খেলা অনুষ্ঠিত হচ্ছে। আফগানিস্তান ১১৫ রান করেন। ১১৬ রানের টার্গেটে মাঠে নামে টাইগাররা।

রান তাড়ায় ব্যাটিংয়ে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। দলীয় ১৬ রানের মাথায় তানজিদ হাসান তামিমের উইকেট হারায় বাংলাদেশ। ২৩ রানে নাজমুল হোসেন শান্ত এবং অভিজ্ঞ সাকিব আল হাসানের উইকেট হারিয়ে বেকায়দায় পড়ে টাইগাররা। আফগানদের বিপক্ষে আজ একাদশে সুযোগ পান সৌম্য সরকার। কিন্তু এই বাঁহাতি ব্যাটারও আস্থার প্রতিদান দিতে পারেননি।

১০ বলে মাত্র ১০ রান করে ঘামতে ঘামতেই সাজঘরে ফিরলেন সৌম্য সরকার। ২৩ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে যাওয়া দলকে বিপদে রেখেই ফিরলেন সৌম্য।

৬.৩ ওভারে সৌম্য যখন আউট হন বাংলাদেশের সংগ্রহ তখন মাত্র ৪৮ রান। ৭৩ বলে ১১৬ রানের লক্ষ্য থাকায় রানের চাপ ক্রমেই বাড়ছিল।

বাংলাদেশের এমন বিপর্যয় দেখে ঠিক থাকতে পারেননি ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। শবনম ফারিয়া বলেন, ‘আমি বিশ্বাস করি না যে আমি এখনও এ খেলা দেখার জন্য জেগে আছি! আমি সত্যিকারের নির্লজ্জ মানুষ, শেষবারের মতো প্রতিজ্ঞা করলাম আর জীবনও এদের খেলা দেখবো না!

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে