দেখে নিন সেমির সময়সূচি

প্রকাশিত: জুন ২৫, ২০২৪; সময়: ১২:৫৪ অপরাহ্ণ |
খবর > খেলা
দেখে নিন সেমির সময়সূচি

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশের হারের মাধ্যমে চূড়ান্ত হয়ে গিয়েছে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের লাইনআপ। ত্রিনিদাদ ও টোবাগোতে দক্ষিণ আফ্রিকা-আফগানিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে সেমির লড়াই, যা শেষ হবে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় সেমিফাইনাল দিয়ে। এই ম্যাচটি হবে গায়ানাতে।

গ্রুপ ২-এর শীর্ষ থেকে সুপার এইট পর্ব শেষ করা প্রোটিয়ারা বুধবার ত্রিনিদাদ ও টোবাগোর ব্রায়ান লারা ক্রিকেট একাডেমিতে আফগানিস্তানের মুখোমুখি হয়ে টুর্নামেন্টে তাদের অপরাজিত যাত্রা বজায় রাখতে চাইবে।

সেন্ট ভিনসেন্টে সুপার এইটসের চূড়ান্ত খেলায় বাংলাদেশকে পরাজিত করে আফগানিস্তান প্রোটিয়াদের প্রতিপক্ষ হিসেবে তাদের অবস্থান নিশ্চিত করেছে। প্রথম ইনিংসে ১১৫/৫ রান করার পর আফগানিস্তান বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত খেলায় বাংলাদেশকে ১০৫ রানে অলআউট করে বৃষ্টি আইনে ৮ রানের জয় নিশ্চিত করে।

বৃহস্পতিবার গায়ানায় দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে, যেখানে অপরাজিত ভারত বর্তমান টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে।

সোমবার অস্ট্রেলিয়ার বিপক্ষে দুর্দান্ত জয়ের মাধ্যমে ভারত সেমিফাইনালে তাদের স্থান নিশ্চিত করেছে এবং দু ‘বছর আগে অস্ট্রেলিয়া হওয়া আসরে তাদের একতরফা প্রতিযোগিতার ম্যাচের পুনরাবৃত্তিতে জস বাটলারের দলের মুখোমুখি হবে।

দ্বিতীয়বার পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পথে অ্যাডিলেড ওভালে ভারতের বিপক্ষে ১০ উইকেটে জয়লাভ করে ইংল্যান্ড।

সেমি-ফাইনালের সূচি :

প্রথম সেমিফাইনাল

দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান, বুধবার, ২৬ জুন (বাংলাদেশ সময় সকাল ৬টা ৩০মি) ব্রায়ান লারা ক্রিকেট একাডেমি, তারৌবা, ত্রিনিদাদ ও টোবাগো

দ্বিতীয় সেমিফাইনাল

ভারত বনাম ইংল্যান্ড, বৃহস্পতিবার, ২৭ জুন (বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টা) গায়ানা জাতীয় স্টেডিয়াম, গায়ানা

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে