রামেক হাসপাতালের স্টাফ নার্স লাকির বদলির আদেশ বাতিলের দাবি

প্রকাশিত: জুন ২৬, ২০২৪; সময়: ১২:৫৩ অপরাহ্ণ |
রামেক হাসপাতালের স্টাফ নার্স লাকির বদলির আদেশ বাতিলের দাবি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) স্টাফ নার্স শাহাদাতুন নূর লাকির বদলির আদশে বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুন) সকালে মহানগরীর লক্ষীপুর মোড়ে রাজশাহী স্টুডেন্টস নার্সেস ওয়েলফেয়ার এসোসিয়েশন মানববন্ধনের আয়োজনে করে। সংগঠনটির সভাপতি রিয়াজুল ইসলাম মানববন্ধনের সভাপতিত্ব করেন।

মানববন্ধনে তারা বলেন, দীর্ঘদিন থেকেই সমাজের কাছে নার্সি পেশা ও নার্সদের মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে নার্সদের রোগীর সেবা করা থেকে দূরে সরিয়ে ১০ম গ্রেডের নার্সিং কর্মকর্তাদের ১৬তম ও ১৪তম গ্রেড এর নন নার্সি কর্মকান্ডে বাধ্য করেন যার সাথে রোগী বা সেবার কোন সম্পৃক্তরা নেই। নার্সদের নন নার্সিং কাজ করানো আলট্রাসনোগ্রাফি বিভাগেসহ বিভিন্ন ধাপে নার্সদের দিয়ে করা করা হয়। এবিষয় গুলো নিয়ে প্রতিবাদ করতে গেলে প্রতিবাদকারীদেরকে বিভিন্ন ভাবে হুমকি দেওয়া হয়। এসব অন্যায় ও অনিয়মেরের প্রতিবাদ করেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ নার্স শাহাদাতুন নূর লাকি। তিনি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তাকে কুমিল্লায় বদলি করা হয়েছে। আমরা চাই যিনি সকল কাজের সাথে থেকে আমাদের সাহস ও অনুপ্রেরণা দেন এবং অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা পালন করেন তার বদলির আদেশ অনতিবিলম্বে বাতিলের দাবি জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী স্টুডেন্টস নার্সেস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আয়েশা খাতুন, সাংগঠনিক সম্পাদক সবুজ হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে