মান্দায় ভটভটির ধাক্কায় আ.লীগ নেতা নিহত

প্রকাশিত: জুন ২৬, ২০২৪; সময়: ১:২৫ অপরাহ্ণ |
মান্দায় ভটভটির ধাক্কায় আ.লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় মাছবাহী একটি ভটভটির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মোহাম্মদপুর সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আব্দুল কাদের (৪৮)। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাড়ইল ইউনিয়নের চকপাহাড় গ্রামের রবিউল্লাহ সরদারের ছেলে। তিনি পাড়ইল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের ভাগনে সাহানশা চিশতি বলেন, মান্দা উপজেলার ফতেপুর এলাকায় অবস্থিত তামান্না নামের একটি হিমাগারে মামা আব্দুল কাদের আলু মজুত রেখেছিলেন। ওই হিমাগার থেকে আলু উত্তোলনের জন্য বুধবার সকালে মোটরসাইকেল নিয়ে তিনি বাড়ি থেকে বের হন।

পথে মোহাম্মদপুর মোড়ে শাখা রাস্তা থেকে মহাসড়কে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা মাছবাহী একটি ভটভট তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী। তিনি বলেন, দুর্ঘটনার পর আব্দুল কাদেরের মরদেহটি উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে