চারঘাট উপজেলায় দায়িত্ব গ্রহন করেন নব-নির্বাচিত চেয়ারম্যান মামুন

প্রকাশিত: জুন ২৬, ২০২৪; সময়: ৮:১৪ অপরাহ্ণ |
চারঘাট উপজেলায় দায়িত্ব গ্রহন করেন নব-নির্বাচিত চেয়ারম্যান মামুন

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহী চারঘাট উপজেলায় হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহ্মুদুল হাসান মামুন দায়িত্ব গ্রহন করছেন। একই সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ফিরোজ আহম্মেদ (লনি) এবং মহিলা ভাইস চেয়ারম্যান জমেলা বেগম উপজেলা চত্বরে তাদের সমর্থকদের নিয়ে উপস্থিত হন।

উপজেলা চত্বরে নব-নির্বাচিত চেয়ারম্যানদের আগমনে বুধবার সকাল থেকেই তাদের সমর্থকরা অটো ভ্যান, রিক্সাসহ বিভিন্ন বিকল্প পরিবহনে বাদ্যযন্ত্র নিয়ে সমাবেত হয়। নব-নির্বাচিত চেয়ারম্যানদের আগমন উপলক্ষে বুধবার সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় ইউএনও সাইদা খানম, সহকারি পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আরিফ হোসেন এবং মডেল থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমানসহ নব-নির্বাচিত চেয়ারম্যন ও ভাইস চেয়াম্যানদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপজেলার ইউপি সদস্যসহ উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়ালি উল্লা মোল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা সরকার এনায়েত কবির, পিআইও শামীম আহম্মেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থ ধাপে উপজেলা চেয়ারম্যান পদে ভোটারদের ভালোবাসায় চেয়ারম্যান পদে নির্বাচিত হন মামুন। পরিশেষে সদ্য নির্বাচিত চেয়ারম্যান কাজী মাহ্মুদুল হাসান মামুন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, তিনি দল মত নির্বিশেষে একসঙ্গে উপজেলার উন্নয়নের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিয়ে মাদকসহ বিভিন্ন অনিয়ম প্রতিহত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

 

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে