গোদাগাড়ীতে শত্রুতার জেরে ৩ লাখ টাকার পটল ক্ষেত কেটে সাবাড়

প্রকাশিত: জুন ২৭, ২০২৪; সময়: ১:৫৬ অপরাহ্ণ |
গোদাগাড়ীতে শত্রুতার জেরে ৩ লাখ টাকার পটল ক্ষেত কেটে সাবাড়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জেরে পটল ও ধানের চারার ক্ষেত নষ্ঠ করে ফেলেছে প্রতিপক্ষরা। গত ২৪ জুন রাতে প্রতিপক্ষ উপজেলার পাকড়ী ইউনিয়নের চাত্রা ঝিনাইপাড়া গ্রামের আতাব উদ্দীনের ছেলে সেতাবুর, বাবুর ছেলে সজিব রুহুল আমিনের ছেলে রাশেদুল ও নাসির উদ্দীনের ছেলে নাইম এই ঘটনা ঘটায়।

এই ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় ভূক্তভোগী বর্গাচাষী চাত্রা ঝিনাইপাড়া গ্রামের ওমর আলীর ছেলে কাইসার হামিদ গত ২৬ জুন একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। জিডি নং ১৪৭৬।

জিডি সূত্রে জানা যায়, কাইসার হামিদ আমিনুল হক এর নামীয় সম্পত্তি এক বছর থেকে বর্গা করিয়া চাষাবাদ করে আসছে। কিন্তু বিবাদী সেতাবুর, সজিব, রাশেদুল ও নাইম পূর্ব শত্রুতার জের ধরে ২৪ জুন রাত ৮ টার পর যেকোন সময় আমার ১২ কাটার অধিক জমিতে লাগানো ধানের বিছন ও পটলের গাছ কেটে ফেলেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।

২৫ জুন সকাল ৮ টার দিকে জানতে পেরে জমিতে গিয়ে গাছ কাটা ও বিছন ক্ষতি দেখতে পাই। এর পর বিবাদীদের বলিতে গেলে তারা আমাকে বিভিন্ন ধরনের হুমকী প্রদান করে বলে যে, আমরা গাছ কাটি নাই যা পারিস করিস আমরা দেখে নিব।

এই ঘটনায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় প্রাণনাশের ঘটনা ঘটে আইন শৃংঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভূক্তভোগী পরিবার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

এবিষয়ে কাকনহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল করিম বলেন, ঘটনাকি আমার নজরে আছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে