রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা

প্রকাশিত: জুন ২৭, ২০২৪; সময়: ৮:১১ অপরাহ্ণ |
রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা এবং ২০২৩-২০২৪ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নগর ভবন সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে ১৮টি আলোচ্যসূচিতে এই গুরুত্বপূর্ণ সভাটি অনুষ্ঠিত হয়। এই সভার মাধ্যমে আগামী অর্থবছরে নগরবাসীর নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিতকরণ, উন্নয়ন ও সিটি কর্পোরেশনের আর্থিক ভিত্তিশক্তিশালী করণের লক্ষ্যে ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন কার্যক্রম শুরু হলো।

সভায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, নাগরিক সেবার প্রতিষ্ঠান রাজশাহী সিটি কর্পোরেশন। নাগরিক সুযোগ সেবা নিশ্চিতকরণ ও উন্নয়ন কাজ বাস্তবায়ন করতে প্রয়োজন অর্থের। সিটি কর্পোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করে নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধি ও উন্নয়ন কাজ যথাযথভাবে বাস্তবায়ন করাই আমাদের লক্ষ্যে। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা এবং ২০২৩-২০২৪ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা অনুষ্ঠিত হলো। সিটি কর্পোরেশনের আর্থিক ভিত্তি শক্তিশালী করে রাজশাহী মহানগরীকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, রাসিকের সচিব মোঃ মোবারক হোসেন, প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালে মোঃ নুর-ঈ-সাঈদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান সহ সংশ্লিষ্ট শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে