চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ ২ জন নিহত

প্রকাশিত: জুন ২৭, ২০২৪; সময়: ১১:৫৫ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তের গুলিতে জেলা পরিষদ সদস্যসহ ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় জেলা পরিষদের সদস্যসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধার পর শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজ মোড় এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার মো. ছাইদুল হাসান।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মৃত এন্তাজ আলীর ছেলে আব্দুল সালাম (৫২)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের বর্তমান সদস্য। অপরজন হলেন, শিবগঞ্জ উপজেলার রানিহাটি ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মতিন। তিনি হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ সুপার ছাইদুল হাসান বলেন, ‘জেলা পরিষদের সদস্য আব্দুস সালামসহ কয়েকজন রানিহাটি কলেজ মোড় এলাকায় বসে ছিলেন। এই সময় তাদের উপর হামলা চালানো হয়। ঘটনাস্থলেই আব্দুস সালাম মারা যান এবং মতিন মাস্টারকে জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে ঘটনাস্থলসহ আশে পাশের এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

হামলার প্রত্যক্ষদর্শী রহিম বাদশা বলেন, ‘জেলা পরিষদ সদস্য সালাম ও মতিন মাস্টারসহ কয়েকজন মিলে আমরা কলেজ মোড় গুচ্ছ গ্রাম এলাকায় বসে আড্ডা দিচ্ছিলাম। এশার নামাজের সময় পশ্চিম দিক থেকে ৮ থেকে ১০ জন মিলে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এই সময় তারা এলোপাথাড়ি বোমা ছুড়ে ও গুলি চালায়।’

এর আগে গত ২৪ মার্চ রাত ১০ দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চৌধুরীপাড়া এলাকায় চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের প্রাইভেটকার লক্ষ্য করে হাত বোমা হামলা চালিয়েছিল দুর্বৃত্তরা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে