বড়াইগ্রাম পৌরসভায় ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ৩০, ২০২৪; সময়: ৩:৩৬ অপরাহ্ণ |
বড়াইগ্রাম পৌরসভায় ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার বড়াইগ্রাম পৌর মেয়র মাজেদুল বারী নয়ন ৬৭ কোটি ১৩ লাখ ২০ হাজার ৬৫ টাকা ৮ পয়শার উদ্বৃত্ত এই বাজেট ঘোষণা করেন।

ঘোষিত বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৬৬ কোটি ৯৮ লাখ ৭৬ হাজার ৪৫৫ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ১৪ লাখ ৪৩ হাজার ৬১০ টাকা ৮ পয়শা।

বাজেট সভায় সভাপতিত্বে বক্তৃতায় মেয়র মাজেদুল বারী নয়ন বলেন, আমি ২০২১ সাথে এই পৌরসভায় দায়িত্ব পালন করছি। পৌরবাসির উন্নয়নে কাজ করে আসছি। মহামারি করোনার কারনে দেশের অর্থনৈতিক অবস্থায় বিরুপ প্রভাব পরে। যার প্রভাব আমাদের পৌরসভায়ও পড়েছে।

ফলে পৌরবাসীকে দেয়া প্রতিশ্রুতি এখনো পূর্ণতা পায়নি। তবু উন্নয়নের ধারা অব্যহত রাখতে চেষ্টা করছি। আগামীতে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট পৌরসভায় আরও উন্নয়নে সকলের সহযোগিতা চাই।

পৌর মিলনায়তনে উপসহকারী প্রকৌশলী নূরুল ইসলামের সঞ্চালনায় বাজেটের উপর বক্তৃতা করেন পৌর নির্বাহী কর্মকর্তা জালাল উদ্দিন, প্যানেল মেয়র ফজলুল করিম, কাউন্সিলর দীল মোহাম্মদ চৌধুরী, আতোয়ার রহমান, সাংবাদিক অহিদুল হক, মতিউর রহমান সুমন প্রমুখ।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে