এমপি শাহরিয়ারকে আওয়ামী লীগ থেকে বহিস্কার দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: জুন ৩০, ২০২৪; সময়: ৮:১৭ অপরাহ্ণ |
এমপি শাহরিয়ারকে আওয়ামী লীগ থেকে বহিস্কার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের জানাজা নামাজে দাঁড়িয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে রাজশাহী কিশোর ফুটবল একাডেমি।

একই সঙ্গে বাবুল হত্যার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবিতে করা হয়েছে। রোববার দুপুরে কোর্ট শহিদ মিনার এলাকায় বিক্ষোভ সমাবেশ থেকে এসব দাবি জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, কিশোর ফুটবল একাডেমির সভাপতি আরমান পারভেজ, সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম জেড, মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সাফিউল ইসলাম সাফি, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল ইসলাম সাগরসহ অন্যরা। সঞ্চালনা করেন আইএইচটি শাখা ছাত্রলীগ সভাপতি আল আমিন আকাশ।

সমাবেশে বক্তারা শাহরিয়ার আলমের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিযোগের সত্যতা প্রমাণের আহ্বান জানান। এ সময় তারা এমপি শাহরিয়ার আলমকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং বাবুল হত্যার রহস্য উদঘাটনের দাবি জানান।

তারা বলেন, এই হত্যাকাণ্ড নিয়ে যেসব প্রশ্নের জন্ম দিয়েছে তার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নিতে হবে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে