রাণীনগরে বজ্রপাতে নিহত ১

প্রকাশিত: জুন ৩০, ২০২৪; সময়: ৯:৩৯ অপরাহ্ণ |
রাণীনগরে বজ্রপাতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে বজ্রপাতে আনোয়ার হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আরো দুইজন আহত হয়েছে। আহতদের প্রথমে রাণীনগর এবং পরে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রোববার বিকেল সোয়া চারটায় উপজেলার কাচারী বেলঘড়িয়া গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য এবাদুর রহমান বলেন,ওই গ্রামে জায়গা-জমি মাপযোগ করার সময় বজ্র-বৃষ্টি শুরু হয়। এসময় নিহত ও আহতরাসহ লোকজন একটি বাড়ীর বারান্দায় আশ্রয় নেয়। এসময় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ওই গ্রামের আনোয়ার হোসেন (২৮),আব্দুর রাজ্জাক (৪০) ও সানাউল্লাহ (৫৮) গুরুত্বর আহত হয়। আহতদের সাথে সাথে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকি’সক আনোয়ারকে মৃত ঘোষনা করেন। এছাড়া আব্দুর রাজ্জাক ও সানাউল্লাকে উন্নত চিকি’সার জন্য নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর হাসপাতালের কর্তব্যরত চিকি’সক গোলাম রাব্বানী বলেন,বজ্রপাতে আহত তিনজনকে হাসপাতালে নিয়ে এসেছিল। এর মধ্যে আনোয়ার মারা গেছেন এবং অপর দুইজনকে উন্নত চিকি’সার জন্য নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে