চারঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন ফেনসিডিলসহ বাঘায় গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৩০, ২০২৪; সময়: ৯:৪৮ অপরাহ্ণ |
চারঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন ফেনসিডিলসহ বাঘায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় আলাইপুর সীমান্ত এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ লিটন আলী (৪৫) কে ২০৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহী, সিপিএসসির অপারেশন দল।

গ্রেপ্তার লিটন আলী চারঘাট উপজেলার রাওথা (পালপাড়া) গ্রামর মৃত রুহুল আমিনের ছেলে। রোববার ( ৩০ জুন ২০২৪) তাকে গ্রেপ্তার করা হয়। ফেন্সিডিলগুলো প্লাস্টিকের বস্তার ভিতর নিয়ে আলাইপুর গ্রামের নাদেরা সাকো (ব্রীজ)’র উপর বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছিল। এমতাবস্থায় র‌্যাব-৫, সিপিএসসির আভিযানিক দল অভিযান পরিচালনা করে ২০৪ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করে। এ সময় ০১টি মোবাইল, ০২ টি সীম জব্দ করে র‌্যাব-৫।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধৃত আসামী একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। সে পেশায় রিক্সাচালক। যাত্রী ও পণ্য পরিবহনের আড়ালে দীর্ঘদিন আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তার বাড়ী সীমান্তবর্তী এলাকাতে হওয়ায় সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে থাকে। ইতিপূর্বেও ফেনসিডিলসহ আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছে লিটন আলী।

রোববার (৩০ জুন) বিকেল পৌণে ৬টায় মুঠোফোনে কথা হলে বাঘা থানার ডিউটি অফিসার জানান, র‌্যাবের পরিদর্শক ফারুকুল ইসলাম বাদি হয়ে এ বিষয়ে মামলা রুজু করেছেন। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি। তবে বিষয়টি নিশ্চিত করলেও কর্তব্যরত ডিউটি অফিসার তার নাম বলতে রাজি হননি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে