ভারতের বিশ্বকাপ জয়ের নায়ক সূর্যকুমার নিলেন বড় সিদ্ধান্ত

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ১১:৩৪ পূর্বাহ্ণ |
খবর > খেলা
ভারতের বিশ্বকাপ জয়ের নায়ক সূর্যকুমার নিলেন বড় সিদ্ধান্ত

পদ্মাটাইমস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে ভারত। ফাইনালের শেষ মূহুর্তে বাউন্ডারি লাইন থেকে ডেভিড মিলারের ক্যাচ ধরে কার্যত ভারতকে শিরোপা জিতিয়ে দিয়েছেন সূর্যকুমার যাদব। সব কিছুকে ছাপিয়ে এখন সূর্যকুমারের এই ক্যাচটি নিয়েই হচ্ছে সব আলোচনা।

বিশ্বকাপ জেতার পরেই বড় সিদ্ধান্ত নিয়েছেন সূর্যকুমার। তিনি জানিয়েছেন, চলতি বছরের বিশ্বকাপের ট্রফি এবং ফাইনাল ম্যাচের তারিখটি ট্যাটু করাবেন। এমতাবস্থায়, সূর্যকুমারের এই ঘোষণাই প্রমাণ করে দিল যে বিশ্বকাপ জয় তার কাছে ঠিক কতটা স্পেশাল। আর এই বিষয়টিকেই স্মরণীয় করে রাখতে তিনি নিয়েছেন এই বড় সিদ্ধান্ত।

সূর্যকুমারের শরীরে একাধিক ট্যাটু রয়েছে। পাশাপাশি, ভারতীয় দলের একাধিক ক্রিকেটার ট্যাটু করাতে ভালোবাসেন। কোহলির মতো তারকা খেলোয়াড়েরা আবার এই ট্যাটুর বিষয়টিকে অনুপ্রেরণার উৎস বলে মনে করেন। শুধু তাই নয়, ক্রিকেটের সাথে জড়িত স্মরণীয় বিষয়গুলিকে মাথায় রেখেও অনেকে ট্যাটু করেন। যেমন করেছেন রিঙ্কু সিং।

তবে, সূর্যকুমার এবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি যে ট্যাটুটি করাবেন সেটি বিশ্বকাপ জয়কে স্মরণীয় করে তোলার পাশাপাশি তার কঠোর পরিশ্রম এবং বিশ্বজয়ের প্রতি অনন্য সম্মানকেই ফুটিয়ে তুলবে।

এমনিতেই, এই জয় সূর্যকুমার যাদবের কাছে হয়ে থাকবে চিরস্মরণীয়। আর সেই বিষয়টিকেই আরও স্পেশাল করে তুলতে তিনি ট্যাটুর মাধ্যমে তা সবসময় নিজের কাছে রাখতে চান।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে