আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ৪:০৬ অপরাহ্ণ |
আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি রফিকুল ইসলাম সেন্টু (৪৩) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সাহাপুর কাকাইলকাটি গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে। তিনি বর্তমানে চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়া এলাকায় বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, রোববার (৩০ জুন) বিকেলে আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে চন্দ্রিমা থানা পুলিশের একটি টিম চন্দ্রিমা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়া এলাকায় এক ব্যক্তি তার বাড়িতে গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মাহবুব আলমের দিকনির্দেশনায় এসআই রেজাউল করিম ও তার টিম সন্ধ্যা পৌনে ৬ টার দিকে চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রফিকুল ইসলাম সেন্টুকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি’র কাটাখালী থানায় পূর্বে একটি মাদকের মামলা রয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে