চারঘাটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুনের মতবিনিময়

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ৪:৪৮ অপরাহ্ণ |
চারঘাটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মামুনের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : চারঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান (মামুন) এর সাথে চারঘাট প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে চারঘাট উপজেলা চেয়ারম্যান এর অফিসকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার শুরুতে চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুর উপস্থিতিতে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চারঘাট প্রেসক্লাবের কোষধ্যক্ষ মিঠু রানা, সাংগঠনিক সম্পাদক ময়েন উদ্দীন পিন্টু, সিনিয়র সদস্য মিজানুর রহমান, মাইনুল হক সান্টু, আতিকুর রহমান আশা, সদস্য জুবায়ের ইসলামসহ প্রেসক্লাব সদস্যবৃন্দ ও ইউসুফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল সরকার।

উল্লেখ্য যে, গত ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো নির্বাচিত হয়ে ২৭শে জুন উপজেলা পরিষদের দ্বায়িত্ব গ্রহণ করেন। তিনি বলেন, প্রতিশ্রুতি বাস্তবায়নে তিনি সচেষ্ট থাকবেন।

সততা ও নিষ্ঠার সঙ্গে চারঘাট উপজেলার মানুষের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। রাতারাতি সবকিছু বদলে দেয়া সম্ভব নয় তবে সামর্থ্যরে সবটুকু দিয়ে তিনি চেষ্টা করবেন। তাছাড়া কাজ করতে গিয়ে ছোট খাট ভুল হলে সেগুলো ধরিয়ে দেয়ার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে