শিবগঞ্জে আ. লীগের ২ নেতা হত্যা মামলায় গ্রেপ্তার আরো ৪

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ৮:৩৩ অপরাহ্ণ |
শিবগঞ্জে আ. লীগের ২ নেতা হত্যা মামলায় গ্রেপ্তার আরো ৪

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের দুই নেতাকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আরো চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে রোববার রাতে নাচোল ও শিবগঞ্জ উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের আবুল হোসেনের ছেলে বাবুল ঝাপড়া ওরফে বাবু (৪৫), মৃত কাবির ঝাপড়ার ছেলে রুহুল আমিন ঝাপড়া (৪৬), তাবজুর হোসেনের ছেলে আবদুল মান্নান (৪২) ও আখতারুজ্জামানের ছেলে ওসমান আলী (২১)। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, রাতে নাচোলের ফতেপুর ইউনিয়নের শানপুর গ্রামের একটি পেয়ারা বাগানে অভিযান চালিয়ে বাবু, রুহুল ও মান্নানকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া একই সময় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় ওসমান আলীকে। এর মধ্যে এজাহারনামীয় আসামি বাবু ও রুহুল। বাকি দুজন অজ্ঞাতনামা আসামি। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার রাতে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন নিহত জেলা পরিষদের সদস্য ও নয়লাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম।

মামলায় ৫২ জনকে আসামি করা হয়েছে। আরও ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। তাছাড়া হত্যাকান্ডের পর শিবগঞ্জ থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি আশরাফুল হকের স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া ও ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল আলীকে গ্রেপ্তার করেছে।

এনিয়ে হত্যা মামলায় ছয়জনকে গ্রেপ্তার করা হলো। গত বৃহস্পতিবার খুন হন জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আবদুস সালাম ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল মতিন। তাদেরকে হাতবোমা ফাটিয়ে, গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে