রাজশাহী জেলা ডিবি পুলিশের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ৯:২৪ অপরাহ্ণ |
রাজশাহী জেলা ডিবি পুলিশের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট মুক্তারপুরে মাদক বিরোধী অভিযানে ১০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করে জেলা ডিবি পুলিশ। গত ২৮ জুন রাত ৯ টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। এর পর মাদক আইনে মামলা দিয়ে তাদের চারঘাট মডেল থানায় হস্তান্তর করে পুলিশ।

এরা হলেন, চারঘাটের মধ্য বোয়ালিয়া গ্রামের মিজানুর রহমান স্মরণ (২৪), দাড়িয়াগাথি গ্রামের মিজানুর রহমান দুলাল (৫২) ও মোক্তারপুর গ্রামের আলমগীর হোসেন (৩৭)। তবে এ ঘটনার পর থেকে ডিবি পুলিশের বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। অনলাইনসহ সামাজিক যোগাযোগা মাধ্যম ফেসবুকে এই অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন খোদ গ্রেপ্তার আলমগীর হোসেনের স্ত্রী সাফি আলমগীর।

তার দাবি, চারঘাটে ফেন্সিডিলসহ ডিবির হাতে বাবা-ছেলে আটক, টাকার বিনিময়ে ছাড়া পেলো ছেলে। এমন শিরোনামে আমার ছেলেকে জড়িয়ে মিথ্যা ও উদ্দেশ্যমূলক তথ্য প্রচার করা হচ্ছে। এসব বিভ্রান্তিকর তথ্য আমাকে ও আমার পরিবারকে বিব্রত করেছে।

প্রচার চালানো হচ্ছে, ১০ বোতল ফেনসিডিলসহ আমার স্বামী আলমগীর (৪০) ও ছেলে রুদ্রকে (১৬) গ্রেপ্তার করে ডিবি পুলিশ। কিন্তু আন্ডারএইজ হওয়ায় রুদ্রকে (১৬) নগদ ৪০ হাজার টাকার বিনিময়ে ঘটনাস্থল থেকেই ছেড়ে দেন ডিবির এসআই দাউদ-উজ জামান আকাশ। কিন্তু আমার ছেলেকে আটক করা ও টাকা নেওয়ার তথ্য ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক। ডিবি পুলিশসহ আমার স্কুল পড়ুয়া ছেলের মানহানি করতে এমন বিভ্রান্তকর তথ্য প্রচার করা হয়েছে বলে দাবি করেন সাফি আলমগীর।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে