আরএমপি সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন আইজিপি

প্রকাশিত: জুলাই ১, ২০২৪; সময়: ১০:৩২ অপরাহ্ণ |
আরএমপি সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন আইজিপি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর বর্ণাঢ্য জীবন, স্বাধীনতা সংগ্রামের ওপর প্রকাশিত আলোকচিত্র ও বইপত্র সন্নিবেশিত বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এসময় সঙ্গে ছিলেন, আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমানসহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তা।

উদ্বোধনের সময় আইজিপি আবদুল্লাহ আল-মামুন বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নির্মিত বঙ্গবন্ধু কর্নারের মাধ্যমে সাধারণ জনগণ ও পুলিশ সদস্যরা বঙ্গবন্ধুর জীবন দর্শন সম্পর্কে জানতে পারবেন। বন্ধবন্ধুর জীবনাদর্শে উজ্জীবিত হয়ে প্রত্যেক পুলিশ সদস্য সততার সঙ্গে সরকারি দায়িত্ব পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের এ মহতী উদ্যোগের প্রশংসা ও সাধুবাদ জানান আইজিপি।

উদ্ভোধনী অনুষ্ঠানে পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদস্যদের মাঝে বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও অনুপ্রেরণাকে ছড়িয়ে দিতে আরএমপি সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। এখানে জাতির পিতার বর্ণাঢ্য জীবন, স্বাধীনতা সংগ্রামের ওপর প্রকাশিত আলোকচিত্র ও বইপত্রসহ ছবি সন্নিবেশিত করা হয়েছে। এখান থেকে পুলিশ সদস্যরা বঙ্গবন্ধু জীবন দর্শন সম্পর্কে জানতে পারবে ও আরও জানতে উদ্বুদ্ধ হবে।

উদ্বোধন শেষে আইজিপি আরএমপিসহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন আইজিপি আবদুল্লাহ আল-মামুন।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে