সুজানগরে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ২, ২০২৪; সময়: ৩:৪০ অপরাহ্ণ |
সুজানগরে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের নামে স্থানীয় একটি হত্যা মামলায় তার নাম দেবার প্রতিবাদে এবং দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সুজানগর উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে মঙ্গলবার পাবনা-সুজানগর সড়কের সুজানগর পৌর কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এতে বক্তব্য রাখেন পৌর মেয়র রেজাউল করিম রেজা, আ.লীগ নেতা সুবোধ কুমার নটো, আবুল হাশেম, সাাইদুর রহমান,মাহমুদ্দুজ্জামান মানিক,রবিউল হক টুটুল, রায়হান উদ্দিন, ইউনুস আলী বাদশা,রাজা হাসান,সরদার আব্দুর রউফ,কুতুব উদ্দিন,রেজা মন্ডল, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ,ছাত্রলীগ নেতা এস এম সোহাগ প্রমুখ।

বক্তারা বলেন, উপজেলার রাণীনগরে আলামিন ও মোজাহার হোসেন নামে যে দুই ব্যক্তি নিহত হয়েছেন আমরা সকলেই সেই হত্যাকান্ডের সুষ্ঠ তদন্তের মাধ্যমে সঠিক বিচার দাবি জানাই প্রশাসনের নিকট। কিন্ত এই ঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে মোজাহার হোসেন নিহতের ঘটনায় সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের নামে যে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেয়া হয়েছে তা প্রত্যাহারের দাবি জানান। তা না হলে সুজানগরকে অচল করে দেবার হুমকি দেন বক্তারা।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে