বাগাতিপাড়ায় ছিনতাইকারীর হামলায় আহত ইজিবাইক চালকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ১০:৪৩ পূর্বাহ্ণ |
বাগাতিপাড়ায় ছিনতাইকারীর হামলায় আহত ইজিবাইক চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে আহত ইজিবাইক চালক আলাল (৪১) মারা গেছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আলাল যাত্রী নিয়ে নাটোর থেকে বাগাতিপাড়ার তমালতলা যাওয়ার পথে ছিনতাইকারীর ধারালো অস্ত্রের আঘাতে আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আলাল নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের জংলী গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে আলাল নাটোরের তেবাড়িয়া থেকে তার ইজিবাইকে করে কয়েকজন যাত্রী নিয়ে বাগাতিপাড়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে জিগরী বাজার পার হয়ে তমালতলা যাওয়ার পথে বিল গোপালহাটি এলাকায় ছিনতাইকারীরা ইজিবাইক ছিনতাইয়ের জন্য ধাড়ালো অস্ত্র দিয়ে আলালের গলায় ও পেটে আঘাত করে রক্তাত জখম করে।

এসময় পুলিশের গাড়ির আলো দেখতে পেয়ে তারা পালিয়ে যায়। পুলিশ রক্তাক্ত জখম আলালকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে আলাল মারা যান।

বাগাতিপাড়া মডেল থানার ওসি (তদন্ত) বেনজির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার (১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাগাতিপাড়া উপজেলার সদর ইউনিয়নের বিল গোপালহাটি এলাকায় বাগাতিপাড়া-নাটোর আঞ্চলিক সড়কে ধারে একটি ইজিবাইক কাত হয়ে পড়ে থাকতে দেখে থানা পুলিশের টহল টিম।

সেখানে গিয়ে তারা রক্তাত জখম অবস্থায় আলালকে দেখতে পেয়ে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে আলালের বোন রাবিয়া বেগম বাদি হয়ে বাগাতিপাড়া থানায় অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করাসহ তাদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে