আমি কিছু নিতে আসিনি, দিতে এসেছি : এমপি জন

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ১২:৪০ অপরাহ্ণ |
আমি কিছু নিতে আসিনি, দিতে এসেছি : এমপি জন

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বলেছেন, আমি কিছু নিতে আসিনি, দিতে এসেছি। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের মূল উদ্দেশ্য হচ্ছে আমাদের শিশুদের মধ্যে খেলাধুলার চর্চা বাড়ানো এবং তাদের মানসিক ও শারীরিক বিকাশে সহায়তা করা।

প্রাথমিক স্তর থেকেই শিশুদের মধ্যে ক্রীড়ামনস্কতা গড়ে তোলার মাধ্যমে আমরা ভবিষ্যতে অনেক প্রতিভাবান খেলোয়াড় পেতে পারি। আজ সকালে নওগাঁ নওযোয়ান মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. রবিন শীষ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নওগাঁ সদর মাহাবুবুল হক কমল, ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

খেলায় উপজেলার ১২টি ইউনিয়নের ছেলে ও মেয়ে ক্যাটাগরিতে ২৪টি দল এবং পৌরসভার ২টি দল মোট ২৬টি দল অংশগ্রহণ করছে। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের ক্রীড়া চর্চায় আরও মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে