কৃষি খাতে অবদান রাখায় মোহনপুরে ৬ সফল উদ্যোক্তাকে সম্মননা প্রদান

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ৩:১৬ অপরাহ্ণ |
কৃষি খাতে অবদান রাখায় মোহনপুরে ৬ সফল উদ্যোক্তাকে সম্মননা প্রদান

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে শতফুল বাংলাদেশের বাস্তবায়নে সমন্বিত কৃষি ইউনিটের আওতায় কৃষি, মৎস্য ও প্রাণীসম্পদ খাতে অবদান রাখায় সফল ৬ জন উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে মোহনপুর জাহানাবাদ শতফুল বাংলাদেশ সংস্থার কভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে সফল উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়।

শতফুল বাংলাদেশ সংস্থার নির্বাহী পরিচালক নাজিম উদ্দীন মোল্লার সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা।

আরও উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা অহেদুজ্জামান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. খন্দকার সাগর, উপজেলা কৃষি কর্মকর্তা এম এ মান্নান, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মহাসিন আলী প্রমুখ।

অনুষ্ঠানে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সমন্বিত কৃষি ইউনিটের আওতায় কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্য খাতে ২ জন করে সফল খামারী হিসেবে ৬ জনকে সম্মাননা প্রদান করা হয়।

কৃষি খাতে ট্রাইকো-কম্পোস্ট উৎপাদন ও বাজারজাতকরণ প্রদর্শনীর জন্য ওবাইদুর রহমান, গ্রীষ্মকালীন তরমুজ চাষের জন্য সোহরাব দেওয়ান, প্রাণিসম্পদ খাতে জলবায়ু সহিষ্ণু বাউ মুরগী পালনের জন্য রবিউল ইসলাম, পেকিন হাঁসের কৃত্রিম হ্যাচারীতে বাচ্চা উৎপাদনের জন্য নাসরিন বেগম, মৎস্য খাতে, অ্যাকুয়াফনিক্স পদ্ধতিতে মাছ ও সবজি চাষ প্রদর্শনীর জন্য রতন প্রামাণিক, স্বল্প মূল্যে ফিশ ফিড তৈরিতে উদ্যোক্তা সৃষ্টির জন্য হবিবর রহমানকে এ সম্মননা প্রদান করা হয়।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে