গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ৪:৪৭ অপরাহ্ণ |
গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম এর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল।

ভেটেরিনারি সার্জন ডা.রিপা রাণী সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদন, গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামরুজ্জান বকুল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি একে তোতা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শারমিন সুলতানা, পরিসংখ্যান অফিসার শরিফুল ইসলাম, উপজেলা এলজিইডির প্রকৌশলী মুনসুর রহমান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. শাইলা সারমিন প্রমূখ।

বক্তাগণ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম মাত্র ১০ মাসের কর্মময় জীবনের বিভিন্ন কাজের স্মৃতিচারণ করে বলেন, তার যোগ্য ও সুদক্ষ নেতৃত্বে জাতীয় সংসদ নির্বাচন, উপজেলা পরিষদ নির্বাচনের মত অতিগুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন নিষ্ঠার সহিত। তার দক্ষতা ও সততা আমাদের সকলকে অনুপ্রানিত করে। প্রতিটি দপ্তরের কাজ কর্ম তিনি বিচক্ষণার সহিত পার করেছেন। কোন কাজে তিনি অবহেলা করেনি। এমন কর্মঠ নির্বাহী কর্মকর্তা সত্যিই পাওয়া দুস্কর বলে মনে করেন তারা। এই উপজেলায় তার কর্মময় জীবনের মধ্যে মুক্তিযোদ্ধাদের জন্য অফিসে লাল রং এর চিয়ার স্থাপন করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। উপজেলার মেইন গেট, বাসভবনের গেট, প্রধান মন্ত্রীর বিনা মূল্য বাড়ী উপহার, ব্যাপক উন্নয়ন কাজের সাথে যুক্ত থেকেছেন। মানুষ বেঁচে থাকে তার কর্মের মাধ্যমে। তিনি কর্মকর্তা, কর্মচারী, রাজনীতিবিদ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সুধীজনদের সাথে সুসম্পর্ক রেখে রাষ্টের কাজ করেছেন, জনগনের কাজ করেছেন।

সকলেই এই কর্মকর্তার পরবর্তী কর্মস্থল ও কর্মময় জীবনের সফলতা ও সর্বাঙ্গিন মঙ্গল কামনা করেন। এছাড়াও পারিবারিক জীবনের মঙ্গল কামনা করা হয়।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলের নিটক দোয়া কামনা করেন এবং এই উপজেলায় কাজ করার সময় তার সততা ও নিষ্টার জায়গা থেকে সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করেছেন বলে জানান। তিনি উপজেলাবাসীকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও সকলের কতা যতদিন বাঁচবেন তা মনে রাখার কথা জানান।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও  ক্রেস্ট তুলে দেন। এছাড়াও উপজেলা অফিসার্স ক্লাব, গোদাগাড়ী প্রেসক্লাবসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেন।

অপর দিকে গোদাগাড়ী উপজেলা আদিবাসী নেতৃবৃন্দ কর্তৃক বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করেন।
আদিবাসী নেতা রাজ কুমার শাও এর সঞ্চলনায় বক্তব্যদেন আদিবাসী নেতা চিত্তরঞ্জন সরদার, বিমল কুমার রাজোয়ার, আদিবাসী নেত্রী মিনতি হেমব্রম ও উপজেলা বিভিন্ন প্রান্ত থেকে আসা বিভিন্ন বয়সী আদিবাসী নারী-পুরুষ অসংখ্য ফুলের মালা ইউএনওকে পড়িয়ে দেন। এছাড়াও আদিাবাসীদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে