নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটো চালকের মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ৮:২৮ অপরাহ্ণ |
নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটো চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, (নাটোর) : নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত অটোচালক আলাল উদ্দিনের (৪১) মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আলাল উদ্দিন নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের ছোট জংলী গ্রামের মৃত খালেক মুন্সির ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ১২ টার দিকে সেই অটোচালক জেলা শহর থেকে যাত্রী নিয়ে বাগাতিপাড়ায় আসছিলেন। পথিমধ্যে উপজেলার জিগরী-তমালতলা এলাকায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে অটো নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে হঠাৎ অনাকাঙ্খিত ভাবে পুলিশের টহল টিম সেখানে পৌছালে দুর্বৃত্তরা অটোসহ তাকে রেখে পালিয়ে যায়। এরপর পুলিশ আহত অটোচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, মঙ্গলবার দুপুরে নিহতের বোন রাবিয়া বেগম বাদি হয়ে অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্দে একটি মামলা দায়ের করেন। দ্রæত আসামি (ছিনতাইকারী) চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে দাবি করেন তিনি।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে