চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ৮:৫৩ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মধ্যচর রুবেল পাড়ায় অভিযান চালিয়ে অভিনব কায়দায় মাটির নিচে লকিয়ে রাখা ২ কেজি হেরোইনসহ এক চোরাকারবারী কে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃত ব্যক্তি উপজেলার মধ্যচর রুবেলপাড়া গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ কবির (৩০)। পেশায় সে একজন ট্রাক্টর চালক ও কৃষক। তার কাছ থেকে ২টি মোবাইল, ২টি সীম, নগদ ৫৩ হাজার টাকা উদ্ধার করা হয়।
বুধবার (৩ জুলাই) ভোরে র‌্যাবের এক অভিযানে হেরোইন সহ ঐ ট্রাক্টর চালককে আটক করা হয়। র‌্যাবের এক প্রেস নোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মধ্যচর রুবেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে কবিরের বাড়ির বসতবাড়ীর ভিতরে থাকা খড়ের স্তূপের নীচে মাটির ২ ফিট গভীরে পুতে রাখা ২ কেজি হেরোইন উদ্ধার করে। এ সময় কবিরকেও গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ট্রাক্টর চালক এবং কৃষিকাজের সাথে জড়িত বলে জানায় এবং এ পেশার আড়ালে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বসতবাড়ী দুর্গম চর এলাকায় হওয়ায় সহজেই আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিত।

সে দীর্ঘদিন যাবত ট্রাক্টর চালানোর আড়ালে অবৈধ মাদকদ্রব্য হেরোইন ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে পদ্মা নদী পার হয়ে চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে