জয়পুরহাটে বিজিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: জুলাই ৩, ২০২৪; সময়: ৯:০১ অপরাহ্ণ |
জয়পুরহাটে বিজিবির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক এলাকায় একটি বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব, নগদ টাকা, ভারতীয় পাসপোর্টসহ ৪ মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

আটককৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মিজানুর রহমারের ছেলে মনির মোল্লা (৩৪), মুন্না মোল্লা (২৮), মনিরের স্ত্রী শবনম মুস্তাারী (২৮) ও মুন্নার স্ত্রী শারমিন (২৩)।

পত্নীতলা-১৪ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর মোঃ শাফায়াত জামিল অনব জানান, বুধবার (৩ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী ছোট মানিক গ্রামের মাদক পাচারকারী ছোট মনিরের বাড়িতে অভিযান চালিয়ে ১৬৫ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়কৃত বাংলাদেশী নগদ তিন লক্ষ ত্রিশ হাজার ছয়শত পঁয়ষট্টি টাকা, ০১টি আইফোন সহ ৭টি মোবাইল,কিছু স্বর্ণ অলংকার, ইসলামী ব্যাংকের ১টি চেক বই, ১টি ভারতীয় পাসপোর্ট এবং দেশীয় অস্ত্র সহ তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘ দিন যাবৎ সীমান্ত হতে মাদক সংগ্রহ করে এলাকায় অবাধে বিক্রয় করছে এবং সীমান্ত এলাকায় মাদকের গডফাদার হিসেবে কাজ করছে। আটককৃত চোরাকারবারী এলাকার কুখ্যাত শীর্ষ মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে। প্রচলিত নিয়মানুযায়ী মাদকদ্রব্য ও মাদক পাচারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে