নওগাঁয় গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

প্রকাশিত: জুলাই ৪, ২০২৪; সময়: ৭:৩১ অপরাহ্ণ |
নওগাঁয় গ্রামীণ ব্যাংকের সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

মাসুদ রানা, পত্নীতলা : গ্রামীণ ব্যাংকের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে সারা দেশের ন্যায় নওগাঁর পোরশায় গ্রামীণ ব্যাংক নওগাঁ যোনের সাপাহার এরিয়ার আওতাধীন তেঁতুলিয়া পোরশা শাখায় ব্যাংকের সদস্যদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়কে শতভাগ সফল করতে দেশের সকল গ্রামীণ ব্যাংক শাখা কার্যালয়ে একযোগে এ কর্মসূচি পালন করা হচ্ছে।

বৃহস্পতিবার (৪জুলাই) দুপুরে গ্রামীণ ব্যাংক নওগাঁ যোনের যোনাল ম্যানাজার আবুল বাসার এর নির্দেশনায় সাপাহার এরিয়ার এরিয়া ম্যানাজার আলমগীর আহমেদ এর পরামর্শে তেঁতুলিয়া পোরশা শাখা কার্যালয়ে শাখার কর্ম এলাকার বিভিন্ন কেন্দ্রের সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করেন শাখা ব্যবস্থাপক হায়াত মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, সেকেন্ড ম্যানাজার তোজাম্মেল হকসহ শাখার অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ প্রমূখ।

উল্লেখ্য এদিন সাপাহার, পত্নীতলা, মতিনধর, হাতুড়, আকবরপুর সহ এরিয়ার ১৩ টি শাখায় গাছের চারা বিতরণ করা হয়েছে।

শাখা ব্যবস্থাপক হায়াত মাহমুদ সদস্যদের বলেন এই গাছের চারাগুলো লাগানোর পর সুন্দরভাবে সন্তানের মতো পরিচর্যা করতে হবে যাতে মরে না যায়, আর বাড়ীর আসেপাশে উঠানে বা পতিত জমিতে শাক-সবজি এবং গাছ লাগাবেন গাছ আমাদের অক্সিজেন দেয়, অক্সিজেন না পেলে মানুষ বাঁচবে না।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে