কোহলিদের দেখতে গিয়ে আহত কয়েকজন, জুতা হারিয়েছেন হাজার হাজার মানুষ

প্রকাশিত: জুলাই ৫, ২০২৪; সময়: ৭:৩২ পূর্বাহ্ণ |
খবর > খেলা
কোহলিদের দেখতে গিয়ে আহত কয়েকজন, জুতা হারিয়েছেন হাজার হাজার মানুষ

পদ্মাটাইমস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলকে এক নজর দেখতে গতকাল বৃহস্পতিবার (৪ জুলাই) মুম্বাইয়ের মেরিন ড্রাইভে জড়ো হয়েছিলেন লাখ লাখ মানুষ। ওই মেরিন ড্রাইভ দিয়ে রোহিত-কোহলিদের বহনকারী বাসটি যায়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, জড়ো হওয়া এসব মানুষের মধ্যে কয়েকজন আহত হয়েছেন। এছাড়া জুতা হারিয়েছেন হাজার হাজার মানুষ। এসব জুতা এখন মেরিন ড্রাইভে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, মানুষের চাপাচাপিতে এক নারী অজ্ঞান হয়ে পড়েন। এর পর তাকে কাঁধে করে নিয়ে যান এক পুলিশ সদস্য।

এছাড়া অনেক মানুষ সেখানে দাঁড়িয়ে থাকা গাড়ির উপর উঠেন এবং সেগুলোর ওপর লাফালাফি এবং নাচানাচি করেন। এতে অনেক গাড়ির ছাদে গর্তের সৃষ্টি হয়েছে।

মেরিন ড্রাইভে একটি খুঁটিও পড়ে থাকতে দেখেন এনডিটিভির সাংবাদিক। ধারণা করা হচ্ছে, মানুষের চাপে এটি ভেঙে পড়েছে। অরবিন্দর নামের এক ক্রিকেট ভক্ত সংবাদমাধ্যমটিকে বলেছেন, “ক্রিকেটারদের এক নজর দেখতে গিয়ে অনেকে পড়ে যান। আমি টিম ইন্ডিয়ার বাসের পেছনে পেছনে যাচ্ছিলাম।

আমি আমার একটি জুতা, হেডফোন এবং পানির বোতল হারিয়েছি। কেউ তাদের মোবাইল ফোন হারিয়েছেন। কয়েকজন নারী তাদের হাতের ব্যাগও হারিয়ে ফেলেছেন।”

বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে দেওয়া এই অভ্যর্থনার কারণে দক্ষিণ মুম্বাইয়ে প্রচণ্ড ট্রাফিক জ্যামের সৃষ্টি হয়। কারণ মেরিন ড্রাইভের দিকে যাওয়া সবগুলো রাস্তা বন্ধ করে দেওয়া যায়। যেটির কারণে অন্যান্য রাস্তায় গাড়ি আটকে যায়।

বাসে করে বিজয়ী প্যারেড শেষে ক্রিকেটাররা যান মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে তাদের হাতে ১২৫ কোটি রুপির চেক তুলে দেওয়া হয়।

দীর্ঘ ১৪ বছর পর আবারও কোনো বিশ্বকাপের শিরোপা জয় করেছে ভারত। এই জয় উৎযাপন করছেন দেশটির কোটি কোটি ক্রিকেট ভক্ত।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে