আত্রাইয়ে নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি শিশুর, উৎকণ্ঠায় পরিবার

প্রকাশিত: জুলাই ৫, ২০২৪; সময়: ১১:৪৭ পূর্বাহ্ণ |
আত্রাইয়ে নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি শিশুর, উৎকণ্ঠায় পরিবার

নিজস্ব প্রতিবেদক, আত্রাই : নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের ৭ দিনেও সন্ধান মেলেনি ১১ বছর বয়সী শিশু সোয়াইবের। এদিকে শিশুটির খোঁজ না পাওয়ায় উৎকণ্ঠায় রয়েছে শিশুটির পরিবার।

ঈদের ছুটি শেষে গত ২৯ জুন বিকালে শিশুটির নানা তাকে মাদ্রাসায় রেখে আসার পর সেদিন সন্ধ্যা থেকে সে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ শিশু সোয়াইব উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের জাত-আমরুল গ্রামের মুক্তাদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় গত ৪ জুলাই শিশু সোইবের পিতা মুক্তাদুল ইসলাম আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শিশুটির বাবা মুক্তাদুল ইসলাম বলেন, সোয়াইব শাহাগোলা ইউনিয়নের মির্জাপুর কাসেমুল উলুম কওমী মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীর ছাত্র। গত শনিবার বিকালে ঈদের ছুটি শেষে ছেলেকে নিয়ে তার নানা মাদ্রাসায় রেখে আসে এবং সেই দিন সন্ধ্যায় মাদ্রাসা থেকে আমাকে ফোন দিয়ে বলে শিশু সোয়াইবকে পাওয়া যাচ্ছে না।

দীর্ঘ সময় অতিবাহিত হলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পায়নি। এক পর্যায়ে শিশুটির কোন সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার বিকালে আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ ব্যাপারে মির্জাপুর কাসেমুল উলুম কওমী মাদ্রাসার মহাতামিম মওলানা আব্দুল্লা আল-মামুন বলেন, গত ২৯ তারিখ আসরের নামাজের পর শিশু সোয়াইবের নানা তাকে মাদ্রাসায় রেখে যায়।

মাগরিবের নামাজের আগ মুহুর্ত থেকে সোয়াইবকে আর মাদ্রাসায় পাওয়া যায় না। সাথে সাথে তার পরিবারের কাছে ফোন করে খবর দিই। এখনও পর্যন্ত তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, গত ৪ জুন বৃহস্পতিবার বিকালে শিশুটির বাবা থানায় একটি সাধারণ ডয়েরি (জিডি) করার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। শিশুটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে